ক্রীড়া ডেস্ক

  ০৯ জানুয়ারি, ২০১৯

রিয়ালে এসে খুশি দিয়াস

ম্যানচেস্টার সিটি থেকে রিয়াল মাদ্রিদে যোগ দিতে পেরে দারুণ খুশি তরুণ ফরওয়ার্ড ব্রাহিম দিয়াস। ‘বিশ্বের সেরা ক্লাবের’ হয়ে খেলার সুযোগ পেয়ে নিজের স্বপ্ন পূরণ হয়েছে বলে জানিয়েছেন এই স্প্যানিয়ার্ড।

১৯ বছর বয়সী এই খেলোয়াড়কে সাড়ে ছয় বছরের চুক্তিতে দলে নেওয়ার কথা গত রোববার নিজেদের ওয়েবসাইটে জানায় রিয়াল। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দিয়াসকে কিনতে দেড় কোটি ইউরো গুনতে হয়েছে স্পেনের সফলতম ক্লাবটিকে।

১৪ বছর বয়সে ২০১৩ সালে মালাগা থেকে ইতিহাদে আসেন দিয়াস। ২০১৬-১৭ মৌসুমে ইংলিশ লিগ কাপে সোয়ানসি সিটির বিপক্ষে ১৭ বছর ৪৯ দিন বয়সে সিটিজেনদের মূল দলে অভিষেক হয় তার। স্পেনের অনূর্ধ্ব-১৭, অনূর্ধ্ব-১৯ ও অনূর্ধ্ব-২১ দলে খেলা দিয়াসকে সিটির পক্ষ থেকে চুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাব দেওয়ার হয়েছিল বলে জানান ক্লাবটির কোচ পেপ গার্দিওলা।

তবে রিয়ালে যোগ দিতে আগ্রহী দিয়াসকে ধরে রাখতে পারেনি সিটি। গত সোমবার মাদ্রিদে স্বাস্থ্য পরীক্ষার পর নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি, ‘শুরু করার জন্য আমি উন্মুখ হয়ে আছি, এটি একটি অনন্য ও বিশেষ মুহূর্ত। আমি খেলতে প্রস্তুত কিন্তু কোচই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। এখানকার সব খেলোয়াড়ই দুর্দান্ত। আমি এখানে সফল হতে এবং দলে অবদান রাখতে চাই। মাঠে নামার জন্য আমি মুখিয়ে আছি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close