আন্তর্জাতিক ডেস্ক

  ২৩ অক্টোবর, ২০১৯

জেলে যাচ্ছেন পর্নো তারকা ব্রিজেত

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে প্রেমিক জেসে জেমসের বাসায় প্রবেশ করলেন পর্নো তারকা ব্রিজেত দ্য মিজেট। বাসায় ঢুকে দেখলেন তার প্রেমিক অন্য নারীর বিছানায় ঘুমাচ্ছে। তা দেখে সহ্য করতে না পেরে হাতে থাকা ছুরি দিয়ে প্রেমিককে আঘাত করে তাকে আহত করেন।

ব্রিজেতের ছুরিকাঘাতে আহত হয়ে চিৎকার করতে শুরু করেন তার প্রেমিকা জেসে জেমস। তারপর প্রেমিকা ব্রিজেতের নামে তিনি হত্যাচেষ্টার মামলা ঠুকে দেন। সেই মামলার রায় দেওয়া হবে শিগগিরিই। হত্যাচেষ্টার অভিযোগে ব্রিজেতকে ২ থেকে ১৫ বছর পর্যন্ত কারাদ- দিতে পারেন আদালত।

পর্নো তারকা ব্রিজেতের বয়স এখন ৩৯ বছর। আইনজীবীদের দাবি ব্রিজেত আগ্নেয়াস্ত্র নিয়ে তার প্রেমিকের বাসায় ঢোকেন। হত্যাচেষ্টা ও পারিবারিক সহিংসতা অভিযোগে তার পাঁচ বছর এবং আগ্নেয়াস্ত্র ব্যবহারের কারণে তার ছয় বছরের কারাদ- হতে পারে।

জেসে জেমসের সঙ্গে সেদিন যে নারী শয্যাসঙ্গিনী ছিলেন তিনি বলছেন, ব্রিজেতের চিৎকারে তিনি উঠে যান। দরজায় বারবার আঘাত আর চিৎকার করছিলেন তিনি। জেসে জেমসের বিরুদ্ধে সে চিৎকার করে বলতে থাকেন, ‘তুমি নারী শিকারি। আমি জানতাম তুমি আমাকে ভালোবাসো না।’

তিনি আরো বলেন, ‘জেসে জেমসের পায়ে ছুরি দিয়ে ব্রিজেতকে আঘাত করতে দেখেছি আমি। সে আমাকেও ছুরিকাঘাত করেছিল। কিন্তু তার হামলা ব্যর্থ হয়েছে। আমার উচ্চতা ৫ ফুট ৮ ইঞ্চি। আর ব্রিজেতের উচ্চতা মাত্র ৩ ফুট ৯ ইঞ্চি। অতএব আমাকে আঘাত করতে এলে আমি তাকে ওপরে তুলে ফেলে দিই। এ অবস্থা দেখে এক প্রতিবেশী পুলিশকে খবর দেন। প্রসঙ্গত, ব্রিজেতের প্রকৃত নাম চেরিল মারফি। ১৯৯৯ সালে প্রথম পর্নো ছবিতে অভিনয় করেন। তারপর কমপক্ষে পাঁচটি এ ধরনের ছবিতে অভিনয় করেছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close