আন্তর্জাতিক ডেস্ক

  ০৮ ফেব্রুয়ারি, ২০১৮

কানাডায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ঠিকানায় রহস্যময় সেক্স টয়

কানাডার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠনের বরাবরে পাঠানো পার্সেলে করে সেক্স টয় পাঠানোর ঘটনাকে ঘিরে রহস্য তৈরি হয়েছে। শুধু যৌন খেলনা নয়, প্যাকেটগুলোর ভেতর থেকে ফোনের চার্জার, ইয়ার-ফোন, বৈদ্যুতিক বাতি এবং আইপ্যাড কেসও বের হয়ে আসে।

ছাত্র সংগঠনগুলোর ইউনিয়নের সভাপতি তানজিত নাগরা সিবিসিকে বলেন, আমরা যে এ রকম ধরনের প্যাকেট পাচ্ছি সে বিষয়টিকে আমার কাছে অদ্ভুত বলে মনে হয়েছে। তিনি আরো বলেন, সত্যি কথা বলতে কি, প্রথমে ভেবেছিলাম কেউ বোধহয় এগুলোর অর্ডার করেছিল, এবং হয়তো লজ্জায় সে পরে আর এটি গ্রহণ করছে না। কিন্তু পরে যখন দেখলাম কানাডাজুড়ে বিভিন্ন ছাত্র সংগঠনের কাছেই একই ধরনের জিনিস পাঠানো হচ্ছে, তখন আমরা মনে করলাম যে, হ্যাঁ কিছু একটা এখানে ঘটছে।

অনলাইনে পণ্য বিক্রির ওয়েবসাইট অ্যামাজনের মাধ্যমে ১০টিরও বেশি ছাত্র সংগঠনের কাছে এগুলো পাঠানো হয়েছে। গত নভেম্বর মাস থেকে কোনো কোনো সংগঠন এ রকম ১৫টিরও বেশি পার্সেল পেয়েছে। অনেকেই মনে করছেন, এর পেছনে সংঘবদ্ধ একদল চক্রান্তকারী রয়েছে। এ ঘটনায় পুলিশি তদন্তেরও আহ্বান জানানো হয়েছে।

অ্যামাজন কর্তৃপক্ষ বলছে, এটি চীনা কোনো প্রতিষ্ঠানের একধরনের বিপণন কৌশল হতে পারে।

তারা আরো জানিয়েছে, যেহেতু তৃতীয় একটি পক্ষ এগুলো কিনেছিল, এসব পণ্য ফেরত নেওয়া সম্ভব নয়। প্রতিষ্ঠানটি এ বিষয়ে তদন্ত করছে বলে জানিয়েছে।

তবে শিক্ষার্থীদের সংগঠনগুলোকে তারা বলেছে, এসব সেক্স টয় প্রকৃতপক্ষে কারা কিনেছে, সে বিষয়ে তথ্য দেবে না তারা। কারণ গোপনীয়তার নীতি অনুসারে তাদের বিষয়ে তথ্য গোপন রাখা হবে।

এদিকে মানিটোবা ইউনিভার্সিটির ছাত্র সংগঠনের পক্ষ থেকে তাদের কাছে আসা সেক্স টয়গুলো সমকামী ছাত্রদের একটি সংগঠনে দিয়ে দেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist