হরেকরকম ডেস্ক

  ২৩ মে, ২০১৭

যেখানে পুরুষের প্রবেশ নিষেধ

পৃথিবীর সব থেকে বিলাসবহুল সামুদ্রিক জাহাজ শুধু মহিলাদের জন্য। এখানে পুরুষের প্রবেশ সম্পূর্ণ নিষেধ। এই জাহাজের প্রতিটি ডিজাইন মিস লিদিয়া বারসানি মহিলাদের মনের ভাব চিন্তা করে ডিজাইন করেছেন। এই জাহাজটির নাম ‘লা বেললে’ রাখা হয়েছে যার অর্থ ‘সৌন্দর্য’।

এই জাহাজের কিছু বিলাসবহুল দিক-

১. মহিলাদের জন্য আকর্ষণীয় করে তুলতে এর ভেতর ক্রিস্টাল, স্বর্ণ, ফুল এবং পোষা প্রাণী যেমন- বিড়াল, খরগোশ, কুকুর ইত্যাদি রাখা হয়েছে। এটি সম্পূর্ণ সাদা এবং সোনালি রংয়ের তৈরি। এটির দৈর্ঘ্য ২৬২ ফুট।

২. জাহাজের মাস্টার কেবিনে ১টি বড় সাইজের ডবল বিছানা আছে। এটি কোনো দুর্বল হার্টের মানুষের জন্য তৈরি করা হয়নি। এর ভেতরের ফার্নিচারগুলো স্বর্ণ দ্বারা মোজাইক করা, মুক্তা ও বিভিন্ন রংয়ের পাথর দ্বারা ডিজাইন করা। জাহাজের কিনারাগুলো নরম ও সুন্দর লাইন এবং ঢেউ দিয়ে ডিজাইন করা, যাতে সাদা রংটাই বেশি দেওয়া হয়েছে। এতে অনেক কাচ ও ক্রিস্টাল ব্যবহার করা হয়েছে।

৩. সম্পূর্ণ জাহাজটিই বারসানি রোমান্টিক ও গরম ভাব বজায় রেখে তৈরি করেছেন। ভেতরের সম্পূর্ণ ডিজাইনে সাদা, সোনালি ও ধূসর রং ব্যবহার করা হয়েছে। ভেতরের সব আসবাবপত্র প্রচুর ঐশ্বর্য ও আরামদায়কভাবে তৈরি করা হয়েছে।

৪. জাহাজের ভেতর ৬টি কেবিনের ব্যবস্থা করা আছে। যেখানে ১২ জন অতিথি থাকতে পারে। তাছাড়া কখনো বোরিং লাগলে আপনি এর ছাদে, ডাইনিংয়ে বা বসার ঘরে থাকতে পারেন। তাছাড়া সেখানে গান শোনারও সুব্যবস্থা আছে।

৫. জাহাজের ভেতর একটি স্পা তৈরি করা আছে। তাছাড়া সময় কাটানোর জন্য এখানে পুল, পার্লার, ডিসকো ক্লাব, সিনেমা হল ইত্যাদির ব্যবস্থা করা হয়েছে। লাক্সারি ডিজাইনার বারসানির মতে, ‘জাহাজটির সম্পূর্ণ ডিজাইন লাক্সারিভাবে এবং মডার্নভাবে করা হয়েছে।’

৬. জাহাজটির বাইরেও গোসলের ব্যবস্থা আছে। কেউ যদি চান সূর্যস্নান এবং সামুদ্রিক দৃশ্যও দেখতে পারেন। জাহাজটির ওপর একটি সোনালি বর্ণের হেলিকপ্টার রয়েছে। এটি দেখতে প্রাকৃতিক মনে হয়। এর ভেতরের সরঞ্জামগুলো নতুন মডেলের তৈরি। এর প্রতিটি জিনিসই নতুন করে তৈরি। যা আপনাকে প্রতি মুহূর্তে আনন্দ দেবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist