চাকরি ডেস্ক

  ২০ অক্টোবর, ২০১৭

ব্র্যাকে ঋণ কর্মকর্তা নিয়োগ

বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক ঋণ কর্মকর্তা (প্রগতি) পদে ৬০০ লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রকাশিত বিজ্ঞপ্তিটি ৬ অক্টোবর প্রথম আলোর ক্রোড়পত্র চাকরিবাকরির চতুর্থ পৃষ্ঠায় পাওয়া যাবে। পদটিতে আবেদন করা যাবে আজ ২০ অক্টোবর পর্যন্ত।

বিজ্ঞপ্তি অনুযায়ী, পদটিতে আবেদনের জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর পাস। শিক্ষাজীবনের যেকোনো একটি পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি অথবা সমমানের জিপিএ গ্রহণযোগ্য। তবে অন্যান্য পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা শ্রেণি অথবা সমমানের জিপিএ বা সিজিপিএ ২ থাকতে হবে। প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে।

পদটিতে আবেদন করতে হলে আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে মোবাইল নম্বর উল্লেখপূর্বক জীবনবৃত্তান্ত, সব প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ ব্র্যাক হিউম্যান রিসোর্স অ্যান্ড লার্নিং ডিভিশন, আরডিএ সেকশন, ব্র্যাক সেন্টার (পঞ্চম তলা), ৭৫ মহাখালী, ঢাকা ১২১২-এই ঠিকানায় আবেদন করতে হবে। আবেদনপত্র ও খামের ওপর আবেদনকৃত পদের নাম এবং অউ # ১৭/১৭ উল্লেখ করতে হবে।

চূড়ান্তভাবে মনোনীত এ পদের প্রার্থীদের মাসিক ২০ হাজার ৮৭২ টাকা বেতন দেওয়া হবে। এ ছাড়া উৎসব ভাতা, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবন বীমা ও অন্যান্য সুবিধা পাওয়া যাবে। মনোনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫ হাজার টাকা জমা দিতে হবে (যোগদানের ৬ মাস পর ফেরতযোগ্য) বলে বিজ্ঞপ্তিতে বলা আছে।

সূত্র : প্রথম আলো

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist