চাকরি ডেস্ক

  ০৯ মার্চ, ২০১৯

আকিজ গ্রুপে নিয়োগ

আকিজ গ্রুপের প্রতিষ্ঠান আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড-এ লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

পদ : পারচেজ অফিসার-লিফ

যোগ্যতা: কৃষি বিজ্ঞানে স্নাতক/স্নাতকোত্তর। মোটর সাইকেল চালনায় পারদর্শী এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বয়সসীমা ২৮ থেকে ৩৫ বছর।

বেতন: ২০,০০০/ টাকা।

পদ : হিসাবরক্ষণ কর্মকর্তা

যোগ্যতা: হিসাব বিজ্ঞানে মাস্টার্স। হিসাব সংক্রান্ত কাজে একই প্রতিষ্ঠানে ৩ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

বেতন: ২০,০০০/থেকে ২৫,০০০/হাজার টাকা।

পদ : এরিয়া ম্যানেজার

যোগ্যতা : স্নাতকোত্তর ডিগ্রি। ভোগ্যপণ্য বিপণন কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। উচ্চতা সর্বনিম্ন ৫ ফুট ৫ ইঞ্চি। বয়সসীমা ৩২ থেকে ৩৭ বছর।

বেতন: ২২,৫০০/ টাকা

পদ : হিসাবরক্ষক- সোলডিপো/ডিপো

যোগ্যতা: হিসাব বিজ্ঞানে স্নাতক/স্নাতকোত্তর। পণ্য ডিস্ট্রিবিউশন, স্টোর ও হিসাব সংক্রান্ত কাজে ২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

বেতন: ১৬,০০০/ হাজার টাকা।

পদ : টেরিটরি অফিসার (টিও)

যোগ্যতা : স্নাতক ডিগ্রি। ভোগ্যপণ্য বিপণন কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। উচ্চতা সর্বনিম্ন ৫ ফুট ৫ ইঞ্চি। বয়সসীমা ২৭ থেকে ৩২ বছর।

বেতন: ১৬,০০০/টাকা

পদ : ফ্যাক্টরি বিল করণীক

যোগ্যতা: হিসাব বিজ্ঞানে স্নাতক। হিসাব সংক্রান্ত কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। বয়সসীমা ২৮ থেকে ৩৫ বছর।

বেতন: ১৫,০০০/ টাকা।

পদ : ফ্যাক্টরি উৎপাদন ক্লার্ক

যোগ্যতা: হিসাব বিজ্ঞানে স্নাতক। পণ্য উৎপাদন সংক্রান্ত কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: ১৩,০০০/ টাকা।

পদ : নিরাপত্তা প্রহরী

যোগ্যতা: এসএসসি পাস। উচ্চতা সর্বনিম্ন ৫ ফুট ৬ ইঞ্চি। নিরাপত্তা প্রহরী হিসাবে ১ বছর কাজের অভিজ্ঞতা। অবসরপ্রাপ্ত সৈনিক, আনসার প্রশিক্ষণপ্রাপ্ত ও আদিবাসী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন: ১০,০০০/ টাকা।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীদের হাতে লেখা আবেদনপত্র ও ছবি সংযুক্ত জীবনবৃত্তান্ত সহ আগামী ১২ মার্চ ২০১৯ তারিখের মধ্যে এইচ আর এন্ড এডমিন বিভাগ, আকিজ বিড়ি ফ্যাক্টরী লি. আকিজ চেম্বার (৬ষ্ঠ তলা), ৭৩ দিলকুশা বা/এ, ঢাকা-১০০০ বরাবর অথবা ই-মেইলে [email protected] ঠিকানায় পাঠাতে হবে।

সূত্র : বাংলানিউজ

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close