চাকরি ডেস্ক

  ০৩ আগস্ট, ২০১৮

বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি

* বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি

পদ ও যোগ্যতা : উচ্চমান সহকারী বা কম্পিউটার অপারেটর, ২টি। স্নাতক। কম্পিউটার ব্যবহারে দক্ষ। হিসাবরক্ষক, ১টি। বাণিজ্যে স্নাতক।

বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা।

পদ ও যোগ্যতা : উচ্চমান সহকারী, ১টি। স্নাতক। কম্পিউটার ব্যবহারে দক্ষ। সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ৩টি। এইচএসসি বা সমমান। শর্টহ্যান্ডে গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৮০ শব্দ ও বাংলায় ৫০ শব্দ। কম্পিউটার ব্যবহারের ক্ষেত্রে ওয়ার্ড প্রসেসিং ও ডাটা এন্ট্রিতে গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ। মেকানিক্যাল অ্যাসিস্ট্যান্ট, ৯টি। এসএসসি বা সমমান। অটোমোবাইল/অটোমোটিভ ট্রেডে কারিগরি বৃত্তিমূলক ২য় পর্ব উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারে দক্ষ। সহকারী মোটরযান পরিদর্শক, ৩টি। এসএসসি বা সমমান।

বেতনক্রম : ১০২০০-২৪৬৮০ টাকা।

পদ ও যোগ্যতা : বেঞ্চ সহকারী, ৩টি। এইচএসসি বা সমমান। কম্পিউটার ব্যবহারে দক্ষ। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ৩টি। এইচএসসি বা সমমান। কম্পিউটার ব্যবহার-সংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং ও ডাটা এন্ট্রিতে গতি প্রতি মিনিটে বাংলা ও ইংরেজিতে ২০ শব্দ। রেকর্ড কিপার, ২টি। বাণিজ্যে এইচএসএসি।

বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

পদ ও যোগ্যতা : অফিস সহায়ক, ১টি। এসএসসি।

বেতনক্রম : ৮২৫০-২০০১০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ৯ আগস্ট।

যোগাযোগ : চেয়ারম্যান, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ), পুরাতন বিমানবন্দর সড়ক, এলেনবাড়ী, তেজগাঁও, ঢাকা-১২১৫।

সূত্র : ইত্তেফাক, ১৬ জুলাই

* বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট

পদ ও যোগ্যতা : হিসাবরক্ষক, ১টি। বাণিজ্যে স্নাতক। হিসাবরক্ষণ বা হিসাব সহকারী পদে ৫ বছরের অভিজ্ঞতা। কোনো পরীক্ষায় তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য নয়।

বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা।

পদ ও যোগ্যতা : অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, ১টি। স্নাতক। বিজ্ঞান অগ্রাধিকার। কম্পিউটার টাইপিংয়ে গতি প্রতি মিনিটে বাংলায় ৪০ ও ইংরেজিতে ৫০ শব্দ। অপটিটিউট টেস্টে উত্তীর্ণ।

বেতনক্রম : ৯৩০০-২২৪৯০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ১২ আগস্ট।

যোগাযোগ : প্রকল্প পরিচালক, বাংলাদেশ ঝিনুক ও শামুক সংরক্ষক, পোনা উৎপাদন ও চাষ, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন, ১৪ জুলাই

* সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন

পদ ও যোগ্যতা : সহকারী পরিচালক, ১টি। ফিন্যান্স, ব্যবসায় প্রশাসন, হিসাবরক্ষণ, ব্যবস্থাপনা, অর্থনীতি, আইন অথবা পরিসংখ্যানে প্রথম শ্রেণির স্নাতকোত্তর অথবা দ্বিতীয় শ্রেণির সম্মানসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর অথবা কম্পিউটার বিজ্ঞানে দ্বিতীয় শ্রেণির স্নাতক। চার্টার্ড অ্যাকাউনট্যান্সি ইন্টার বা কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউনট্যান্ট সার্টিফিকেটপ্রাপ্তদের অগ্রাধিকার।

বেতনক্রম : ২২০০০-৫৩০৬০ টাকা।

পদ ও যোগ্যতা : হিসাবরক্ষক, ১টি। বাণিজ্যে দ্বিতীয় বিভাগ বা শ্রেণির স্নাতক।

বেতনক্রম : ১১০০০-২৬৫৯০ টাকা।

আবেদনের শেষ তারিখ : ৭ আগস্ট।

যোগাযোগ : প্রকল্প পরিচালক, ক্যাপিটাল মার্কেট ডেভেলপমেন্ট প্রোগ্রাম-৩, বাংলাদেশ সিকিউরিটি অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, সিকিউরিটিজ কমিশন ভবন, প্লট : ই-৬/সি, শেরেবাংলানগর প্রশাসনিক এলাকা, আগারগাঁও, ঢাকা-১২০৭।

সূত্র : কালের কণ্ঠ, ১৬ জুলাই

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist