বিনোদন প্রতিবেদক

  ২৯ মার্চ, ২০১৭

প্রমার অভিনয়ে আগ্রহ নেই

নিশ্চয় অনেকের মনে আছে একসময়কার জনপ্রিয় নাটক ‘বন্ধন’-এর কথা। যে নাটকে ছোট্ট তিথির চরিত্রে অভিনয় করেছিলেন আজকের প্রমা। যিনি মুক্তিযুদ্ধের পটভূমি নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘রিনা ব্রাউন’। এই ছবির মূল চরিত্রে ছিলেন প্রমা, যার পুরো নাম প্রমা উর্বি পাবনী।

সম্প্রতি নতুন ছবির অভিজ্ঞতা এবং আনুষঙ্গিক বিষয় নিয়ে প্রমা বলেন, ‘রিনা ব্রাউন’ চলচ্চিত্রটি আমার মা শামীম আখতারের নির্দেশনায় করা। গল্প লেখা হয়েছে কিন্তু দুই বছর আগে। লেখার পর মা চিন্তা করলেন, এই চরিত্রে আমাকেই মানাবে। তাই তখন থেকেই প্রস্তুতি। সব চরিত্রই যখন ঠিক ছিল তখন থেকে শুরু। কিন্তু সরকারের অনুমোদিত সিনেমা যেহেতু, তাই অনুমোদন পেতে সঙ্গে আরো কিছু আনুষঙ্গিক বিষয় মিলিয়ে একটু সময় লেগে গেল। এই চলচ্চিত্রে ‘রিনা ব্রাউন’ কিন্তু আমার নাম নয়। আমাকে নায়ক রিনা ব্রাউন বলে ডাকত। আমাকে দুই বয়সের চরিত্রে কাজ করতে হয়েছে। একজন ২০ বছর বয়সের আর একজন ৬০ বছর বয়সের। তবে দুই বয়সের নায়ক আলাদা ছিলেন। ২০ বছর বয়সের চরিত্রের বিপরীতে ছিলেন মাহফুজ রিজভী এবং ৬০ বছর বয়সের বিপরীতে কলকাতার অভিনেতা বরুণ চন্দ।

এর আগে ছবিতে কাজ করলেও মূল অভিনেত্রী হিসেবে এটাই তার প্রথম চলচ্চিত্র। ‘বন্ধন’ এর সবার সঙ্গে বন্ধন আছে কি না, এ প্রসঙ্গে প্রমা বলেন, মিমি খালার সঙ্গে আছে। তবে সবাই তো এখন নিজ নিজ কাজে ব্যস্ত। নিজেও ব্যস্ত, তাই দেখা যায় ব্যস্ততার ভিড়ে তেমন দেখা হয় না। ছবিতে কাজ করা প্রসঙ্গে প্রমা বলেন, হয়তো করা হবে যদি কখনো তেমন ভালো কোনো স্ক্রিপ্ট পাই। নয়তো অভিনয়ে আমার তেমন ইচ্ছে নেই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist