বিনোদন প্রতিবেদক

  ৩০ মার্চ, ২০২০

নদীতে আটকা পড়েছেন সিয়াম-পরীরা

করোনাভাইরাস আতঙ্কের এই পরিস্থিতিতে সিনেমা ও নাটকের শুটিং বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয় বেশ কিছুদিন আগে। তবে নিষেধাজ্ঞা অমান্য করে ৭০ জনের টিম নিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং চালিয়ে যাচ্ছিল। শুটিংয়ে অংশ নিয়েছিলেন সিয়াম আহমেদ-পরীমনি ও ২৫ জনের শিশুশিল্পী।

তবে করোনাভাইরাসে দেশের পরিস্থিতিতে অস্বাভাবিক হয়ে উঠলে গত বৃহস্পতিবার শুটিং বন্ধ করে ঢাকার পথে রওনা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং ইউনিট। তবে গতকাল সিনেমাটিরর প্রযোজক মুশফিকুর রহমান জানান তারা ঢাকায় ফিরতে পারছেন না। মোংলা থেকে রওনা হয়ে বেশ কিছু দূর আসার পর পানখালীতে এলে বাংলাদেশ কোস্টগার্ড তাদের যাত্রা আটকে দেয়। কোস্ট গার্ডের পক্ষ থেকে জানানো হয়, শুটিংয়ের যন্ত্র ও এত মানুষের জটলা নিয়ে ঢাকায় তারা যেতে পারবে না। আর যদি যেতেই হয় তাহলে ঢাকায় ঢোকার জন্য পথে পথে বার বার অনুমতিপত্র দেখাতে হবে। এই পরিস্থিতিতে তথ্য মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করছেন তারা। অনুমতির অপেক্ষায় নদীতেই অবস্থান করছেন তাদের লঞ্চ। অনুমিত পাওয়া মাত্রই ঢাকার উদ্দেশে রওনা হবেন তারা।

লঞ্চে এখন গল্প গুজব করেই সবার সময় কাটছে বলে জানালেন প্রযোজক। তবে সবার নিজের নিরাপত্তা নিয়েই দূরত্ব বজায় রেখে আড্ডা দেওয়ার কথাও জানালেন মুশফিকুর রহমান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close