বিনোদন প্রতিবেদক

  ১০ নভেম্বর, ২০১৯

আগামী সপ্তাহে ‘ইতি, তোমারই ঢাকা’

আগামী সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে ১১ জন নির্মাতার চলচ্চিত্র ‘ইতি, তোমারই ঢাকা’। এরই মধ্যে ভারতের ১১তম জয়পুর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা মৌলিক চিত্রনাট্য বিভাগে পুরস্কার জিতেছে ‘ইতি, তোমারই ঢাকা’। এছাড়া চলচ্চিত্রটি ২৩টি আন্তর্জাতিক উৎসবে প্রদর্শিত হয়েছে।

এই চলচ্চিত্রের ১১ জন তরুণ নির্মাতা হলেন গোলাম কিবরিয়া ফারুকী, মাহমুদুল ইসলাম, মীর মোকাররম হোসেন, রাহাত রহমান, রবিউল আলম, সৈয়দ সালেহ আহমেদ সোবহান, সৈয়দ আহমেদ শাওকী, তানিম নূর, তানভীর আহসান, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও নুহাশ হুমায়ূন।

এই চলচ্চিত্র প্রসঙ্গে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা বলেন, চলচ্চিত্রের মূল বিষয় রাজধানী ঢাকা। এই চলচ্চিত্রে ওঠে এসেছে ঢাকার নি¤œবিত্ত মানুষের জীবনযাপন, তাদের সংগ্রাম আর বেঁচে থাকার নিরন্তর যুদ্ধ। সেই সঙ্গে ঢাকার নিজস্ব সংস্কৃতিও ফুটে উঠেছে সেখানে। ১১ জন পরিচালক, অর্ধশতাধিক অভিনয় শিল্পী এবং শতাধিক কলাকুশলীর এই যে সহযোগিতা, দেশের চলচ্চিত্রের ইতিহাসে বড় পর্দায় এত বৈচিত্র্যময় প্রজেক্ট আগে দেখা যায়নি। এতে আমার চরিত্রটি একজন প্রাইভেট কারের ড্রাইভার। গল্পটা ফ্যান্টাসি ধর্মী। ড্রাইভার দামি গাড়ি চালাচ্ছেন, সুদর্শন বস, বসের আবেদনময়ী প্রেমিকা। দর্শকরা চলচ্চিত্রটি দেখে ভালো কিছু পাবেন।

শ্যামল ছাড়াও এই চলচ্চিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, নুসরাত ইমরোজ তিশা, অ্যালেন শুভ্র, অর্চিতা স্পর্শিয়া, ইরেশ যাকের, গাউসুল আলম শাওন, মুস্তাফা মনোয়ার, মনোজ প্রামাণিক, ইন্তেখাব দিনার, রওনক হাসান, শেহতাজ মনিরা হাশেম, শতাব্দী ওয়াদুদ, শাহনাজ সুমিয়া, ইয়াশ রোহান প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close