বিনোদন ডেস্ক

  ২৮ জুন, ২০১৯

ভক্তদের আরো কাছে যেতে চান আলিয়া

বিশ্বব্যাপী এখন ইউটিউবারের জোয়ার চলছে। সেই তালিকায় রয়েছে সাধারণ থেকে শুরু করে নামিদামি মানুষ। বলিউড ডিভা আলিয়া ভাটও এবার সেই তালিকায় নাম লেখালেন। খুলে ফেললেন নিজের ইউটিউব চ্যানেল। এমনিতে আলিয়া ভাট সামাজিক যোগাযোগমাধ্যমে সব সময় সরব থাকেন, নিয়মিত সেখানে ভক্তদের সঙ্গে সংযুক্ত থাকেন। এবার নতুন পরিচয়ে আবির্ভূত হলেন তিনি।

ফিল্মফেয়ার জানিয়েছে, আলিয়া তার ইউটিউব চ্যানেলে প্রতিদিনকার ব্লগ প্রকাশ করবেন। সেই সঙ্গে থাকবে ফ্যাশন ও ফিটনেস-বিষয়ক নানা টিপস। আলিয়া দীর্ঘদিন ধরে ভিন্ন ধরনের কিছু করার চেষ্টা করছিলেন। তিনি তার ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে নিয়মিত ছবি, ভিডিও প্রকাশ করতেন। এবার তিনি সেসব কিছু ইউটিউবে প্রকাশের মাধ্যমে ভক্তদের আরো কাছে যেতে চান। তার ইউটিউব ভিডিওতে থাকবে নানারকম টকশো। সেসব টকশো থাকবে মূলত ফ্যাশনবিষয়ক। ফটোশুট করা বিভিন্ন পোশাক নিয়ে কথা বলবেন আলিয়া কিংবা অতিথি। এ ছাড়া শরীর সুস্থ রাখার নানা কৌশল বাতলে দেবেন ইউটিউব ভিডিওতে।

এদিকে আলিয়া ভাট এখন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। অভিনয় করছেন না কোনো সিনেমায়। তবে শিগগিরই তাকে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে। এতে তিনি জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুরের সঙ্গে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close