বিনোদন প্রতিবেদক

  ১৬ মার্চ, ২০১৯

গানে ফিরলেন মিলা

প্রায় দুই বছর পর গানে ফিরলেন দেশের জনপ্রিয় পপগায়িকা মিলা। জমকালো আবহে গান নিয়ে এখন তিনি সারা দেশ ঘুরছেন। ৪ মার্চ গাজীপুর জেলা স্টেডিয়াম মঞ্চ থেকে তার প্রত্যাবর্তনের শুরু। ওই দিন উপস্থিত দর্শকদের নাচে-গানে মাতিয়ে তুলেন। শুধু তা-ই নয়, ১১ মার্চ বরিশালের বেলস পার্কে এক কনসার্টে তিনি গানের পাশাপাশি চমকে দেন ড্রামস বাজিয়ে!

ব্যক্তিগত জীবনের কিছু অনাকাক্সিক্ষত ঘটনার রেশ ধরে গান থেকে নিজেকে আড়ালে রেখেছিলেন মিলা। এরই মধ্যে তিনি স্টেজ শো তো দূরের কথা, কোনো অডিও কিংবা সিনেমার গানেও কণ্ঠ দেননি। পাওয়া যায়নি কোনো টিভি শো কিংবা মিডিয়ার অনুষ্ঠানে। তবে ব্যক্তিজীবনের সব ঝামেলা কাটিয়ে আবার মিলা নিজেকে প্রস্তুত করেছেন গানের জন্য।

এ প্রসঙ্গে মিলা জানান, মার্চ ও এপ্রিলের পুরোটা জুড়েই তার শো চূড়ান্ত হয়ে আছে। এর মধ্যে গতকাল অংশ নিয়েছেন চট্টগ্রাম আউটার স্টেডিয়ামে, ১৯ মার্চ কুমিল্লা টাউন হল মাঠে, ২৩ মার্চ ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কে, ২৯ মার্চ রাজশাহী জেলা স্টেডিয়াম মাঠে, ২ এপ্রিল রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় মাঠে।

মিলা বলেন, ‘গানে ফিরে মনে হচ্ছে প্রাণটা ফিরে পেয়েছি। যদিও অভিমান করেই এত দিন সব অফার ফিরিয়েছি। তবে পরে বুঝেছি, ভালোবাসার গানের সঙ্গে অভিমান করার মানে হয় না। গানকে অবহেলা করা মানে নিজেকে অস্বীকার করা। সেই ভাবনা থেকে গেল ছয় মাস নিজেকে আবার গড়েছি গানের জন্য। অবশেষে টানা শো করছি। খুব এনজয় করছি। সবচেয়ে ভালো লাগছে, শ্রোতারা আমাকে দারুণভাবে গ্রহণ করেছেন। আমি এখন থেকে সব ভুলে নিয়মিত গাইতে চাই। সবার ভালোবাসা চাই। পেছনের অন্ধকারে আমি আর নিজেকে লুকাতে চাই না।’

প্রসঙ্গত, হঠাৎ বিয়ে, দ্রুত সময়ে বিচ্ছেদ ও মামলাকে কেন্দ্র করে মিলা ক্রমেই নিজেকে গুটিয়ে নেন মিডিয়া ও গান থেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close