বিনোদন ডেস্ক

  ০৪ ফেব্রুয়ারি, ২০১৯

বিয়ন্সে ও জেডের বার্ষিক আয় ৯ হাজার কোটি টাকা!

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় গায়িকা বিয়ন্সে নোলস ও তার স্বামী জে জেড দুজনেই বিশ্বখ্যাত সংগীতশিল্পী। সেই খ্যাতির তালিকায় এবার যোগ হলো তাদের আয়ের রেকর্ডও। গান গেয়েই তারা বছরে আয় করেন প্রায় ৯ হাজার কোটি টাকা; যা রীতিমতো অবাক করার মতো। গত বছর বিয়ন্সে আয় করেছেন ৩৫ কোটি ৫০ লাখ ডলার, অন্যদিকে তার স্বামী গায়ক জে জেড আয় করেছেন ৮১ কোটি ডলার, যা ছয় হাজার ৪৮০ কোটি টাকার কাছাকাছি। সম্প্রতি ‘ফোর্বস’ ম্যাগাজিন এ তথ্য জানিয়েছে।

জানা গেছে, গত বছরের ডিসেম্বরে ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়েতে গাইতে এসেছিলেন মার্কিন গায়িকা বিয়ন্সে নোলস। বিয়েতে গাইতে কত টাকা সম্মানী নিয়েছিলেন, সে বিষয়ে সঠিক অঙ্কটা কারো জানা না গেলেও সাংবাদিকরা জানিয়েছিলেন, ২১ থেকে ২৮ কোটি রুপি সম্মানী নিয়েছিলেন এ গায়িকা। এ ছাড়া বড় উৎসবে গাওয়ার সম্মানী হিসেবে বিয়ন্সে নিয়ে থাকেন ৩০-৪০ লাখ ডলার।

এ ছাড়া বিভিন্ন দেশে গান করতে যাওয়া বাবদ এবং বিভিন্ন প্রতিষ্ঠানের পণ্যের দূত হিসেবে একটি বড় অঙ্কের সম্মানী পান তিনি। বিয়ন্সের স্বামী গায়ক জে জেড গত বছর আয় করেছেন ৮১ কোটি ডলার। স্ত্রী বিয়ন্সকে নিয়ে ৪৮টি স্টেডিয়ামে গান করে ‘অন দ্য রান টু’ সংগীত সফর থেকে দুজনে মিলে আয় করেছিলেন ২৫ কোটি ৩৫ লাখ ডলার।

অন্যদিকে আটলান্টার মার্সিডিজ বেনজ স্টেডিয়াম থেকে দুই রাতে তাদের আয় হয়েছিল ১ কোটি ৪১ লাখ ডলার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close