বিনোদন প্রতিবেদক

  ১৭ নভেম্বর, ২০১৮

কানাডায় ‘দেবী’ দর্শন

বাংলাদেশের সীমানা পেরিয়ে সম্প্রতি যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে বহুল আলোচিত ছবি ‘দেবী’। সেখানকার বাঙালি দর্শকদের পর এবার ‘দেবী’ দর্শন করবে কানাডার বাঙালিরা। এই ছবি নিয়ে তাদের মধ্যেও রয়েছে ব্যাপক আগ্রহ। ‘দেবী’র আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো জানিয়েছে, গতকাল কানাডার টরন্টো ও মিসিসাগাতে ছবিটি মুক্তি পেয়েছে। এখানে প্রথম সপ্তাহে দুটি প্রেক্ষাগৃহে মোট ৫২টি প্রদর্শনী হবে। স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশের প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন জানান, কানাডার চারটি শহরে উইনিপেগ, এডমন্টন, ক্যালগেরি, সারে (ভ্যানকুভার) সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্টে ৩০ নভেম্বর ছবিটি মুক্তি পাবে।

ছবির অভিনেত্রী ও প্রযোজক জয়া আহসান এ বিষয়ে বলেছেন, ‘হলিউড ও বলিউডের ছবির মতোই আমার ছবিটি আন্তর্জাতিক বাজারে প্রতিযোগিতা করছে, এটি গৌরবের।’

দুই বাংলার জনপ্রিয় তারকা জয়া এতে অভিনয়ের পাশাপাশি আছেন প্রযোজনায়। এটি নির্মাণ করেছে তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি-তে সিনেমা’। জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস ‘দেবী’ অবলম্বনে ছবিটি নির্মিত হয়েছে। অনম বিশ্বাস নির্মিত এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, চঞ্চল চৌধুরী, অনিমেষ আইচ, ইরেশ যাকেরসহ অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close