বিনোদন প্রতিবেদক

  ০৩ জুন, ২০১৮

শিল্পী সমিতির ইফতার অনুষ্ঠান

বাংলাদেশ চলচ্চিত্রশিল্পী সমিতির আয়োজনে অনুষ্ঠিত হয় ইফতার ও দোয়া মাহফিল। গত শুক্রবার বাংলাদেশ পুলিশ কনভেনশন সেন্টারে এ উপলক্ষে জড়ো হয়েছিলেন প্রবীণ ও নবীন তারকারা। শিল্পী সমিতির ইফতারে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। উপস্থিত ছিলেন পুলিশের সাবেক আইজিপি শহিদুল হক। চলচ্চিত্রশিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন ফারুক, সুচন্দা, নূতন, রোজিনা, অঞ্জনা, টেলি সামাদ, শাবনূর, ফেরদৌস, রিয়াজ, পপি, রেসি, জায়েদ খান, আহমেদ শরীফ, আমিন খান, পূর্ণিমা, সাইমন, জয় চৌধুরী, তানহা তাসনিয়া, বিপাশা কবির, রোমানা নীড়সহ পরিচালক-প্রযোজক ও চলচ্চিত্র অঙ্গনের অন্যান্য সংগঠনের মানুষ।

অনুষ্ঠানে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, আমরা শিল্পীরা একই পরিবারের সদস্য। পবিত্র রমজান মাসে ইফতার মাহফিলকে কেন্দ্র করে আমাদের ভাই-বোনদের নিয়ে একসঙ্গে মিলিত হতে পেরে খুব ভালো লাগছে। সিনিয়র শিল্পী যারা এসেছেন সবার প্রতি আমরা কৃতজ্ঞ।

ইফতারে এসেছিলেন প্রবীণ অভিনেতা ফারুক। চলচ্চিত্র পরিবারের এই আহ্বায়ক বলেন, আগের বছরের মতো এবারও শিল্পী সমিতি বড় আয়োজন করে ইফতার মাহফিলের আয়োজন করেছে। নতুন, পুরোনো সবার উপস্থিতি দেখে মনটা ভরে গেছে। এই সমিতির নেতৃত্বে পিকনিক, ইফতারে যেমন সবাই আসে, চলচ্চিত্রের উন্নয়নে সবাই মিলেমিশে কাজ করবে এটাই চাওয়া থাকল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist