বিনোদন প্রতিবেদক

  ২৩ মে, ২০১৮

ব্যস্ততার মায়াজালে সজল

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। কয়েক বছর ধরেই ভিন্ন ধরনের কাজ দিয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। আর সেই ধারাবাহিকতায় প্রতিনিয়ত কাজ করছেন নতুন নতুন নাটক ও টেলিফিল্মে। যার কারণে সজল সারা বছরই ব্যস্ত থাকেন শুটিং নিয়ে। আর এই ব্যস্ততার মায়াজাল আরো বেড়ে যায় প্রতিটি ঈদে। এবারের ঈদের ব্যস্ততা নিয়ে সজল বলেন, এখন সংখ্যা নয় কোয়ালিটি দেখে কাজ করি। নাটকে কাজের প্রস্তাব পেলেই গল্পটা দেখি। গল্প পছন্দ হলেই শিডিউল দিই।

এবারের ঈদের কাজের বিষয়ে সজল জানান, এরি মধ্যে শেষ করেছি কৌশিক শংকর দাশের পরিচালনায় ‘ও ডেডি’ শিরোনামের একটি ঈদের নাটকের কাজ। সুজন ই-বিন ওয়াদুদের রচনায় এতে আমার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী তাসনুভা তিশা। মোহন খানের পরিচালনায় শেষ করলাম ‘তোমাকেই খুঁজছি’ শিরোনামের একটি নাটক। এতে আমার বিপরীতে আছেন অহনা ও কাজল সুবর্ণ। ঈদে বাংলাভিশনে নাটকটি প্রচারিত হবে। চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘দ্বিতীয় যাত্রার আগে’ শিরোনামের একটি নাটকে কাজ করেছি। ইফফাত তন্বীর রচনায় আমার বিপরীতে রয়েছেন মেহজাবিন ও শবনম ফারিয়া। ঈদে নাটকটি প্রচার হবে বাংলাভিশনে। এ ছাড়া জুয়েল মাহমুদ ভাইয়ের পরিচালনায় ‘গাছে কাঁঠাল গোঁফে তেল’ শিরোনামের একটি নাটকে কাজ করলাম। এতে আরো অভিনয় করেছেন জেনী, স্নিগ্ধা মোমিন, শারমিন আঁখি প্রমুখ। ঈদে নাটকটি এটিএন বাংলায় প্রচারিত হবে। আজাদ আল মামুনের পরিচালনায় শেষ করলাম টেলিছবি ‘শেষ পৃষ্ঠা’র শুটিং। সেজান নূরের গল্পে টেলিছবিটিতে আমার বিপরীতে রয়েছেন মেহজাবিন চৌধুরী।

এ ছাড়া শেষ করলাম ঈদের ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘স্কাইম্যান’। মৃত্তিক মিরাজের রচনা ও পরিচালনায় এতে আমার বিপরীতে রয়েছেন ইশানা খান। এ ছাড়া ঈদের এখনো বাকি অনেক দিন। আর শিডিউলও দেওয়া আছে বেশ কিছু নাটকে।

ঈদে দর্শক নতুন কী পাবেনÑ এমন প্রশ্নে সজল বলেন, এ বছর নাটকে একটা পরিবর্তন এসেছে। নির্মাণশৈলী ও গল্প-ভাবনা সবকিছুতে নতুন থাকছে। এবারও গতানুগতিক গল্পের বাইরে বৈচিত্র্যময় কিছু নাটকের স্ক্রিপ্ট নিয়ে কাজ করেছি। আশা করি ঈদে দর্শক আমাকে নতুন বেশ কিছু চরিত্রে পাবেন। এদিকে বিভিন্ন চ্যানেলে সজল অভিনীত একাধিক নাটক প্রচারিত হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist