বিনোদন প্রতিবেদক

  ২০ এপ্রিল, ২০১৮

জাজের নায়িকা বাঁধন!

দেশের স্বনামধন্য চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। এই প্রযোজনা প্রতিষ্ঠানের মাধ্যমে চলচ্চিত্রের রুপালি পর্দায় সাড়া জাগিয়েছেন বাপ্পি, মাহি, নুসরাত ফারিয়া, রোশান, বিপাশা কবির, জলি, ফারিন ও পূজাসহ অনেক তারকা। এবার সেই কাতারে সামিল হতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন।

তবে এনিয়ে রয়েছে একটি নানা নাটকীয়তা। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়া ‘দহন’ নামে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এই সিনেমায় সিয়াম-পূজার সঙ্গে একজন নায়িকা অভিনয় করবেন বলেও জানানো হয়। তবে কে সেই ভাগ্যবান তা জানাননি জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তবে কে হবেন জাজের নতুন নায়িকা? এমন প্রশ্ন রেখে এরই মধ্যে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে সঠিক উত্তর দাতাকে দেওয়া হবে ১০ হাজার টাকা। তবে, এরই মধ্যে বেশ কয়েকজনের নাম আলোচনায় এসেছে। এদের মধ্যে অন্যতম একজন আজমেরি হক বাঁধন। যদিও এ অভিনেত্রী বিষয়টি স্বীকার করেননি। কিন্তু গুঞ্জন রয়েছে সিনেমায় অভিনয়ের জন্য তিনি তার প্রাথমিক প্রস্তুতি সম্পন্ন করেছেন।

‘দহন’ সিনেমাটি নির্মাণ করছেন নবাগত নির্মাতা রায়হান রাফি। সিনেমাটিতে আরো অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, নবাগত সুদীপ্ত ও সেতুসহ অনেকে। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীরকেও। এর আগে রায়হান রাফি ‘পোড়ামন-টু’ নির্মাণ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist