বিনোদন প্রতিবেদক

  ১৬ এপ্রিল, ২০১৮

শোবিজে প্রাণবন্ত রঙিন বৈশাখ

গত শনিবার ছিল পহেলা বৈশাখ। সকালে ঝিকিমিকি রোদেলা আবহাওয়া, তারপর বেলা গড়াতেই প্রখর রোদ আর বিকেলে ঝুম বৃষ্টিতে ভিজে ভিজে কেটেছে পহেলা বৈশাখের দিনটি। বাংলা সন ১৪২৫-এর প্রথম দিন। নানা আয়োজনে দিনটি উদযাপন করেছে পুরো জাতি।

দিনটি উদযাপনে মেতেছিলেন অভিনয়শিল্পী, পরিচালক, প্রযোজক ও কলাকুশলীরাও। এদিন রাজধানীর

শাহীন হলে নাটকসংশ্লিষ্ট

সাতটি সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত হয় বর্ষবরণ অনুষ্ঠান। শুটিং রেখে সবাই এসেছিলেন প্রাণের টানে। প্রিয় মানুষদের সঙ্গে আড্ডা দিয়েছেন মন খুলে। অভিনেতারা বৈশাখের নকশা করা পাঞ্জাবি আর লাল পাড়ের সাদা শাড়ি ও হলুদ শাড়িতে সেজেছিলেন অভিনেত্রীরা।

দিনব্যাপী এ অনুষ্ঠানে ছিল হাজারো তারকার ভিড়। জাহিদ হাসান, তৌকীর আহমেদ, বিজরী বরকতুল্লাহ, নাদিয়া, তানভীন সুইটি, দিলারা জামান, প্রভা, ইরফান সাজ্জাদ, সিয়ামÑএমন সব বয়সের সব প্রজন্মের তারকার মিলনমেলা বসে সেখানে। অনুষ্ঠানে সারা দিন সংগীত পরিবেশন করেছেন আমন্ত্রিত শিল্পীরা। অন্যদিকে বাংলা নববর্ষ উপলক্ষে প্রতিবারের মতো এবারও অনুষ্ঠান প্রযোজনাকারী প্রতিষ্ঠান ‘টেলিহোম’ আয়োজন করে দিনব্যাপী বিশেষ অনুষ্ঠান ‘টেলিহোম নববর্ষ বরণ’। ২২ বছর ধরে ধারাবাহিকভাবে শিল্পী, কলাকুশলীদের নিয়ে এ আয়োজনটি করে আসছে টেলিহোম।

বৈশাখের প্রথম দিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলা অনুষ্ঠানে টেলিভিশন, সংগীত ও চলচ্চিত্র অঙ্গনের অনেক তারকা উপস্থিত ছিলেন সেখানে। তারকাদের মিলনমেলায় গান, নাচ ও খাওয়া-দাওয়ার সঙ্গে বৈশাখ ও বাঙালিয়ানায় আড্ডার ছলে বিনিময় হয় সবার অনুভূতি। সব মিলিয়ে নাটকপাড়ায় উচ্ছ্বাস ও আনন্দের মধ্যে কেটেছে দিনটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist