reporterঅনলাইন ডেস্ক
  ০২ জুলাই, ২০১৯

শিক্ষার্থীদের সংবর্ধনা দিল হাজীগঞ্জ পৌরসভা

চাঁদপুরের হাজীগঞ্জে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে হাজীগঞ্জ পৌরসভা। ২৫ জুন বিকালে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পৌরসভাধীন এলাকায় ২০১৯ সালের এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করে স্বাগত বক্তব্য রাখেন পৌর মেয়র আ স ম মাহবুব-উল-আলম লিপন।

পৌরসভা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া। তিনি বলেন, এ সংবর্ধনাকে অনুপ্রেরণা হিসেবে কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে। নিজেকে দক্ষ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হলে স্বপ্ন দেখতে হবে। সে স্বপ্ন বাস্তবায়নে সততা, নিষ্ঠা এবং পরিশ্রম করতে হবে। সংবর্ধনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান মিন্টু, থানার ওসি মো. আলমগীর হোসেন রনি, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আবু ছাইদ, হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দেলোয়ার হোসেন, প্রেস ক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, পৌর প্যানেল মেয়র-২ মো. শুকু মিয়া, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা, পৌর সচিব মুহাম্মদ নূর আজম বিন শরীফ, শিক্ষার্থী বি এম সিফাতুন নূর ও আমিমুল এহসান প্রমুখ।

প্রভাষক জাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের বক্তব্য শেষে পৌর এলাকায় এসএসসি ও সমমান পরীক্ষায় ১১১ জন (ছাত্র ৫৮, ছাত্রী ৫৩) জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা ক্রেস্ট, সনদপত্র ও শুভেচ্ছা উপহার বিতরণ করেন অতিথিরা। এ সময় অন্যান্য হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিপক চন্দ্র দাস, রান্ধুনীমুড়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কাশেমসহ অন্যান্য অতিথিরা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, পৌর কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারী, এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ পৌরসভাধীন অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক ও কৃতী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close