আন্তর্জাতিক ডেস্ক

  ২০ জুন, ২০১৮

এক্সএক্সএক্সটেনটাসিয়নকে গুলি করে হত্যা

ফ্লোরিডায় যুক্তরাষ্ট্রের র‌্যাপসংগীতশিল্পী এক্সএক্সএক্সটেনটাসিয়নকে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার দক্ষিণ ফ্লোরিডায় একটি মোটরসাইকেলের দোকান থেকে বের হওয়ার সময় সন্দেহভাজন সশস্ত্র ব্যক্তিরা তাকে গুলি করে। পরপর দুটি অ্যালবাম হিট হওয়ার পর মাত্র ২০ বছর বয়সী এই সংগীতশিল্পী দ্রুত খ্যাতিমান হয়ে উঠেছিলেন।

ফ্লোরিডার ব্রোয়ার্ড কাউন্টির পুলিশ জানিয়েছে, গুলিবিদ্ধ এক্সএক্সএক্সটেনটাসিয়নকে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এক্সএক্সএক্সটেনটাসিয়নের প্রকৃত নাম জাশে অনফ্রয়। তাকে প্রায়ই র‌্যাপসংগীতের সবচেয়ে বিতর্কিত শিল্পীদের একজন হিসেবে বর্ণনা করা হতো। তার বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগও ছিল।

শুরুতে সাউন্ডক্লাউড ওয়েবসাইটে গান আপলোড করার মাধ্যমে শ্রোতাদের মনোযোগ আকর্ষণ করেছিলেন তিনি। মার্কিন র‌্যাপসংগীতে নতুনমাত্রা যুক্ত করা এই শিল্পীকে প্রতিভাবান সংগীত শিল্পী হিসেবে গণ্য করা হতো।

ব্রোয়ার্ড কাউন্টির শেরিফ দফতর জানিয়েছে, স্থানীয় সময় বিকেল ৪টার একটু আগে অনফ্রয় ওই দোকান ছেড়ে বেরিয়েছিলেন, তখনই দুইজন সন্দেহভাজন সশস্ত্র ব্যক্তি হাজির হয়। এদের অন্তত একজন অনফ্রয়কে গুলি করে, এরপর উভয়েই গাঢ় রঙের একটি গাড়িতে করে ডিয়ারফিল্ড বিচের ওই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনাস্থলটি ফ্লোরিডার প্রধান শহর মিয়ামি থেকে ৬৯ কিলোমিটার উত্তরে।

প্রাথমিক তদন্তের পর ঘটনাটি ‘সম্ভাব্য ডাকাতির ঘটনা হতে পারে’ বলে জানিয়েছেন তদন্তকারীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ভিডিওতে যা দেখা গেছে তাতে অনফ্রয় তার গাড়ির ভেতরে পড়ে আছেন বলে মনে হয়েছে।

সেলিব্রিটি নিউজ ওয়েবসাইট টিএমজেডকে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, মোটরসাইকেলের ওই দোকানের বাইরে বেশ কয়েকটি গুলির শব্দ শোনা গেছে। গত বছরের আগস্টে অনফ্রয়ের প্রথম অ্যালবাম ‘সেভেন্টিন’ প্রকাশ হওয়ার পর দ্রুত খ্যাতিমান হয়ে ওঠেন তিনি। অনলাইনে লাখ লাখবার তার গান শোনা হয়। র‌্যাপসংগীতের হাইপ্রোফাইল অনেক তারকাও তার প্রশংসা করেন।

কিন্তু তার সংক্ষিপ্ত ক্যারিয়ারটি পারিবারিক সহিংসতার অভিযোগে ডুবে ছিল। মৃত্যুর সময়টিতেও তার বিরুদ্ধে ১৫টি গুরুতর পারিবারিক অপরাধের অভিযোগ ঝুলছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist