সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৯ ডিসেম্বর, ২০১৮

জামায়াত পালনের ভার নিয়েছেন ড. কামাল

সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিম

স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, এবারের নির্বাচন হবে ৭০-এর মতো বাঙালির ভাগ্যনির্ধারণের নির্বাচন। স্বাধীনতাবিরোধী এবং উন্নয়নে বাধাদানকারীদের নিয়ে ড. কামাল নতুন জোট করেছেন। আজ জামায়াত বিএনপি দুটি দল নয়Ñ এরা একক শক্তি। জিয়া জামায়াতকে পুনর্জন্ম দিয়েছে। আর প্রতিপালনের দায়িত্ব নিয়েছে ড. কামাল হোসেন। গতকাল মঙ্গলবার সকালে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম আজম তালুকদারের সভাপতিত্বে শিয়ালকোল হাইস্কুল মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় অরো বক্তব্য রাখেন ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, পৌর মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তা, সারিতা মিল্লাত, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ দানিউল হক মোল্লা প্রমুখ।

অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী বলেন, জিয়ার সামরিক শাসন শুধু মানুষ হত্যার প্রতীকই বহন করে না। এই ধর্মনিরপেক্ষ দেশটির ইতিহাস ও ভাবনাকে হত্যা করেছিলেন তিনি। সেই বিএনপির সফঙ্গ কামাল হোসেন গংরা ঐক্য করে শহীদের রক্ত¯œাত বাংলার ইতিহাস বিকৃতির পাঁয়তারা করছে। তাদের এই হীনকার্য্য প্রতিহতো করে দেশ ও জাতীর উন্নয়নের স্বার্থে আবারও নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close