reporterঅনলাইন ডেস্ক
  ২৬ এপ্রিল, ২০১৯

২৯ সেকেন্ডেই বাজিমাত

বঙ্গমাতা অনূর্ধ্ব-১৯ আন্তর্জাতিক গোল্ডকাপের ম্যাচে শুক্রবার কিরগিজস্তানের বিপক্ষে দুর্দান্ত সূচনা করেছে বাংলাদেশের মেয়েরা। মাত্র ২৯ সেকেন্ডে গোল করে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। খেলা শুরুর মাত্র ২৯ সেকেন্ডে গোলটি আসে সানজীদা আকতারের পা থেকে। বিশ্বের দ্রুততম গোলের রেকর্ড অবশ্য ৭.৬৯ সেকেন্ডের। দ্বিতীয় দ্রুততম রেকর্ড ৯.৯ সেকেন্ডে।

কিক-অফ থেকে গোলমুখে একটি শট মাঠের বাইরে পাঠিয়ে দিয়েছিলেন কিরগিজ ডিফেন্ডার। দ্রুত থ্রো-ইন করে শামসুন্নাহার। সেখান বল পান শ্রীমতি সরকার। তার ক্রস সরাসরি হাতে পড়লেও ভুল করে বসেন কিরগিস গোলকিপার গালকিনা ইরিনা। তখনই এগিয়ে এসে ইরিনার ফসকে যাওয়া বল জালে পাঠিয়ে দেন সানজীদা।

বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজকের এই ম্যাচে প্রচুর দর্শক সমাগম হয়েছে। মেয়েদের ফুটবলে দিনদিন উন্নতির খবরে দেশের ক্রীড়ামোদীরা এমনিতেই খুব উৎসাহী। আজ গ্যালারি থেকে 'বাংলাদেশ' 'বাংলাদেশ' আওয়াজ তুলে বিরামহীনভাবে দর্শকরা সমর্থন জানিয়ে যাচ্ছেন মেয়েদের। আর মেয়েরাও আজ দারুণ আক্রমণাত্বক ফুটবল খেলছে। আগের ম্যাচে আরব আমিরাতকে ২-০ গোলে হারানো বাংলাদেশ আজকের ম্যাচটা জিততে চায় বড় ব্যবধানে।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
২৯ সেকেন্ড,বাজিমাত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close