reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০১৯

১৫৪ রানের জয়ের লক্ষ্যে লড়ছে ঢাকা

মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলে দিনের দ্বিতীয় ম্যাচে ১৫৪ রানের জয়ের লক্ষ্য ব্যাট করছে ঢাকা ডায়নামােইটস। এর আগে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে কুমিল্লা ভিক্টোরিয়ান্স তুলেছে ৮ উইকেটে ১৫৩ রান।

টস হেরে ব্যাট করতে নেমে ২৭ রানের মধ্যে এনামুল হক বিজয় (১) আর ইমরুল কায়েসকে (৭) হারিয়ে বসে কুমিল্লা। এরপর শামসুর রহমান শুভ আর তামিম ইকবাল দলকে নিয়ে যান ৭৮ রান পর্যন্ত।

তাদের ৫১ রানের জুটিটি ভাঙে তামিম ২৯ বলে ১ চার আর ২ ছক্কায় ৩৪ রান করে সাকিব আল হাসানের শিকার হলে। ঝড় তুলতে চেয়েছিলেন শহীদ আফ্রিদি। কিন্তু ৮ বলে ১৬ রান করা পাকিস্তানি অলরাউন্ডারকে সাজঘরের পথ দেখিয়ে দেন সাকিব।

ওই ওভারেই সেট ব্যাটসম্যান শামসুর রহমানকেও হজরতউল্লাহ জাজাইয়ের ক্যাচ বানান সাকিব। ৩৫ বলে ৩ চার আর ১ ছক্কায় শামসুর করেন ৪৮ রান।

১১২ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে তখন ধুঁকছে কুমিল্লা। সেখান থেকে দলকে লড়াকু পুঁজি পর্যন্ত নিয়ে যান থিসারা পেরেরা। মাত্র ১২ বলে ৩ ছক্কায় ২৬ রান করা লঙ্কান এই অলরাউন্ডার ইনিংসের শেষ ওভারের প্রথম বলেই রানআউটের কবলে পড়ায় পুঁজিটা আরও বড় হয়নি কুমিল্লার।

ঢাকা ডায়নামাইটসের পক্ষে সবচেয়ে সফল ছিলেন অধিনায়ক সাকিব আল হাসানই। ৪ ওভার হাত ঘুরিয়ে ২৪ রান খরচায় তিনি নেন ৩টি উইকেট। এছাড়া আন্দ্রে রাসেল আর রুবেল হোসেনও পেয়েছেন ২টি করে উইকেট।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
১৫৪ রান,জয়ের লক্ষ্যে,লড়ছে ঢাকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close