reporterঅনলাইন ডেস্ক
  ২৭ ডিসেম্বর, ২০১৮

বিসিএল চ্যাম্পিয়ন দক্ষিণাঞ্চল

ম্যাচশেষে মাঠ ছাড়ছেন ক্রিকেটাররা

উত্তরাঞ্চলকে হারিয়ে দ্বিতীয়বারের মতো বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) চ্যাম্পিয়ন হয়েছে দক্ষিণাঞ্চল। ষষ্ঠ রাউন্ডের খেলায় ৯ উইকেটে জয়ী হয়েছে দলটি। এর ফলে টানা দ্বিতীয় ও সবমিলিয়ে চতুর্থবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে দক্ষিণাঞ্চল।

ছয় ম্যাচে ৩১.৮৮ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয় দক্ষিণাঞ্চল। ২৯.১৪ পয়েন্ট নিয়ে পূর্বাঞ্চল রানার্সআপ, ২৩.৩৭ পয়েন্ট নিয়ে মধ্যাঞ্চল তৃতীয় ও ১৮.৬১ পয়েন্ট নিয়ে উত্তরাঞ্চল চতুর্থ স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করেছে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দক্ষিণাঞ্চল প্রথম ইনিংসে করে ৫৪১ রান। জবাবে উত্তরাঞ্চলের প্রথম ইনিংস গুটিয়ে যায় ২৯৩ রানে। ২৪৮ রানে পিছিয়ে থেকে ফলোঅনের ফাঁদে পড়ে ফের ব্যাটিংয়ে নামতে হয় উত্তরাঞ্চলকে। এই দফায় তারা অলআট হয় ২৮০ রানে।

দ্বিতীয় ইনিংসে জিয়াউর রহমান অপরাজিত ৭৭ রান করেন। আরেক ব্যাটসম্যান জুনায়েদ সিদ্দিকীও এই ইনিংসে ৭৭ রান করেন। এছাড়া নাঈম ইসলাম করেন ৬৭ রান। আব্দুর রাজ্জাক সর্বোচ্চ পাঁচ উইকেট নেন। এতে দক্ষিণাঞ্চলের সামনে জয়ের জন্য ৩৩ রানের লক্ষ্য নির্ধারিত হয়। শাহরিয়ার নাফিসের উইকেট হারিয়ে ৩৫ রান করে জয় তুলে নেয় দক্ষিণাঞ্চল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দক্ষিণাঞ্চল,বিসিএল,চ্যাম্পিয়ন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close