reporterঅনলাইন ডেস্ক
  ২৪ অক্টোবর, ২০১৮

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

অভিষেক ম্যাচে শূন্যতে ফিরে যাওয়া ফজলে রাব্বিকে রেখেই মাঠে নেমেছে বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচের একাদশে নেই কোনো পরিবর্তন। পরিবর্তন যে হবে না তার আভাস অবশ্য অধিনায়ক মাশরাফি গতকালই দিয়ে রেখেছিলেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বুধবার টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। রাতে চট্টগ্রামে কুয়াশার প্রকোপ খুব কমও না। এই মাঠে গেল বিপিএল বেশ ভুগিয়েছে পরে বোলিং করা দলকে। তাই জেনেশুনে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেওয়ার কথাও না বাংলাদেশের। এদিকে ক্রেইগ আরভিনের বদলে দলে জিম্বাবুয়ে একাদশে জায়গা করে নিয়েছেন অভিজ্ঞ অলরাউন্ডার এলটন চিঙ্গাম্বুরা।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, ইমরুল কায়েস, ফজলে মাহমুদ রাব্বি, মুশফিকুর রহিম, (উইকেটকিপার), মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু, মুস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ : হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), কেফাস ঝুওয়াও, ব্রেন্ডন টেইলর (উইকেটকিপার), শন উইলিয়ামস, পিটার মুর, সিকান্দার রাজা, এলটন চিঙ্গাম্বুরা, ডোনাল্ড তিরিপানো, ব্রান্ডন মাভুতা, কাইল জারভিস, টেন্ডাই চাতারা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ ও জিম্বাবুয়ে,মাশরাফি,হ্যামিলটন মাসাকাদজা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close