রাজশাহী ব্যুরো

  ১৩ সেপ্টেম্বর, ২০১৮

‘রাজশাহী হবে প্রাণবন্ত শহর’

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আগামীতে রাজশাহী হবে প্রাণবন্ত শহর, খেলাধুলার শহর, সংস্কৃতি চর্চার শহর।

তিনি বলেন, বিগত সময়ে আমি মেয়র থাকাকালে খেলাধুলা ও সংস্কৃতি চর্চার উপর জোর দিয়েছিলাম। খেলার স্টেডিয়াম ও মাঠ সংস্কার করে উন্নত করেছিলাম। কিন্ত গত ৫ বছরে সব ম্লান হয়ে গেছে। আমি দায়িত্ব নেওয়ার পর আবারো খেলাধুলা হবে, সংস্কৃতি চর্চা হবে, ক্রিকেট, ফুটবলসহ অন্যান্য গোল্ডকাপ খেলা হবে। বৃহস্পতিবার দুপুর ১২টায় জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮ (অনূর্ধ্ব-১৭) সিটি কর্পোরেশন পর্যায়ের খেলার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রাজশাহী জেলা প্রশাসন আয়োজিত এ টুর্নামেন্টে মহানগরীর চার থানার চারটি দল অংশ নিয়েছে।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন আরো বলেন, বাংলাদেশে ফুটবলে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ছেলে ও মেয়েরা উভয়ই ফুটবল খেলায় এগিয়ে যাচ্ছে। ক্রিকেটের পাশাপাশি ফুটবলেও আমাদের ছেলে-মেয়েরা আরো ভালো করবে আশা করি।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) নজরুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, শুক্রবার বিকেল চারটায় টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,প্রাণবন্ত শহর,মেয়র,খায়রুজ্জামান লিটন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close