reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জানুয়ারি, ২০১৮

আবার বিয়ে করতে হবে বিরাট-আনুশকাকে!

গেল বছরের সবচেয়ে আলোচিত বিয়ে বলা হয় ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়েকে। দীর্ঘ চার বছর প্রেমের পর সুদূর ইতালিতে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই তারকা জুটি। কিন্তু সেই বিয়ে নাকি বৈধ নয়।

একদিকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্টে বেশ বিপাকেই পড়েছে কোহলির দল, আর অন্যদিকে ভারতীয় সংবাদমাধ্যম ফাটিয়েছে এমন বোমা । শুধু বোমা ফাটিয়েই ক্ষান্ত হয়নি; তথ্যপ্রমাণও প্রকাশ করেছে বিভিন্ন সংবাদমাধ্যম।

বিয়ের অনুমতি চেয়ে পাঠানো অনুমতি পত্র

ভারতীয় কিছু সংবাদমাধ্যমের খবরে জানানো হয়, আলোচিত এই জুটির বিয়ের রেজিস্ট্রেশনটাই বৈধ হয়নি। গেল বছরের ১১ ডিসেম্বর ইতালির তুসকানিতে বিয়ে করলেও তারা যে সেখানে বিয়ে করবেন, ইতালির রোমে অবস্থিত ভারতীয় দূতাবাস থেকে তার পূর্বানুমতি নেওয়া হয়নি।

বিয়ের অনুমতি চেয়ে ভারতের পাঞ্জাব ও হরিয়ানা আদালতের আইনজীবী হেমন্ত কুমারের মাধ্যমে পররাষ্ট্র মন্ত্রণালয়কে আরটিআই (রাইট টু ইনফরমেশন) করেছিলেন বিরুশকা। তাদের সেই আবেদনটি দূতাবাস পায় ১৩ ডিসেম্বর। তার উত্তর আসে ৪ জানুয়ারি। কিন্তু এর আগেই বিয়ের কাজ সম্পন্ন করেন এই তারকা জুটি।

বিয়ের আবেদনের জবাব

হেমন্ত আরও জানান, কোনো ভারতীয় অন্য কোনো দেশে গিয়ে বিয়ে করতে হলে, বিদেশে বিয়ের আইন-১৯৬৯ অনুযায়ী রেজিস্ট্রেশন করতে হয়। কিন্তু বিরুশকা সেই নিয়ম মানেননি। তাই ভারতের যে রাজ্যেই থাকুন না কেন, আবারও বিয়ে করতে হবে তাদের।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিয়ে,বিরাট-আনুশকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist