বরিশাল প্রতিনিধি

  ২৭ জুলাই, ২০১৭

সদস্য সংগ্রহ ও লেবুখালী সেতু পরিদর্শন

বরিশাল যাচ্ছেন ওবায়দুল কাদের

বরিশাল মহানগর আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন এবং লেবুখালী সেতু পরিদর্শনের জন্য দুদিনের সফরে আজ বরিশালে যাচ্ছেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়েদুল কাদের। বিকাল ৩টায় বরিশাল বিমানবন্দরে অবতরণ করবেন তিনি।

মন্ত্রীর বরিশাল আগমন উপলক্ষে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। ব্যানার, প্ল্যাকার্ড এবং তোরণ দিয়ে সাজানো হয়েছে মহানগরী। প্রস্তুত করা হয়েছে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি বলেন, আজ বিমানযোগে বিকেল তিনটায় এসে পৌঁছবেন। তার সফরসঙ্গী হিসেবে থাকবেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, বরিশাল বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম এমপি এবং তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন।

মন্ত্রী ও সফরসঙ্গী কেন্দ্রীয় নেতৃবৃন্দের ফুল দিয়ে বরণ করা হবে। পরে মোটর শোভাযাত্রার মাধ্যমে নগরীর সার্কিট হাউসে নিয়ে আসা হবে। সেখানে বিশ্রাম নিয়ে নগরীর ফজলুল হক এভিনিউ সড়কে মুক্তমঞ্চে মহানগর আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিবেন তারা।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেএম জাহাঙ্গীর জানান, নগরী থেকে ৩ লাখ সদস্য সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এই সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করবেন ওবায়দুল কাদের। তালুকদার মো. ইউনুস জানান, সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন শেষে সার্কিট হাউসে রাত্রিযাপন করবেন। পরদিন ২৮ জুলাই লেবুখালীর পায়রা নদীতে নির্মাণাধীন সেতুর কাজ পরিদর্শনে যাবেন। সেখান থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরিশাল,আওয়ামী লীগ,ওবায়েদুল কাদের
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist