রবিউল আলম ইভান, কুষ্টিয়া

  ১৭ জুন, ২০১৭

‘নির্বাচন হালালের সার্টিফিকেট দেয়ার এখতিয়ার নেই বিএনপির’

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন হালালের সার্টিফিকেট প্রদান করার কোন এখতিয়ার বিএনপির নেই। কুষ্টিয়ায় দেশের সাম্প্রতিক রাজনীতি ও ১১তম জাতীয় নির্বাচন নিয়ে শনিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

এসময় তিনি বেগম খালেদা জিয়ার উদ্দেশে ইনু বলেন, ‘নির্বাচন নয় যে কোন পন্থায় ক্ষমতায় যাওয়াই তার উদ্দেশ্য। কেউ যদি নির্বাচনে না আসেন, তাহলে নির্বাচন হবে না এটি একটি অগণতান্ত্রিক কথা। সাংবিধানিক সরকারের বিকল্প সহায়ক সরকারের প্রস্তাব বিএনপির অগণতান্ত্রিক ও ষড়যন্ত্রমূলক বলে উল্লেখ করেন। বিএনপির অংশগ্রহন ছাড়া নির্বাচন বানচাল অতিতেও হয়নি এখনও হবে না। বিএনপির এসব ফাঁকাবুলি ও হুমকিতে কান না দেয়ার আহবান জানান তিনি। নির্বাচন হালালের সার্টিফিকেট প্রদান করার কোন এখতিয়ার বিএনপির নেই।

এসময় উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারন সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আনছার আলী প্রমূখ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাসদ,ইনু,নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist