নিজস্ব প্রতিবেদক

  ০৫ ডিসেম্বর, ২০১৯

বিএনপির পুরোনো চেহারা আবার ভেসে উঠেছে : নানক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আজকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিনকে কেন্দ্র করে সুপ্রিম কোর্টে বিএনপিপন্থী আইনজীবীরা হট্টগোল সৃষ্টি করেছেন। তা নজিরবিহীন। এতে করে প্রমাণ হয় বিএনপির পুরোনা চেহারা আবার ভেসে উঠেছে। যেমনিভাবে এর আগে তারা আন্দোলনের নামে জ্বালাও-পোড়াও অগ্নিসংযোগ করে জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরেছে।

বৃহস্পতিবার দুপুরে নীলফামারী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, খালেদা জিয়া এতিমের টাকা চুরি করে খেয়েছে। এই মামলা আওয়ামী লীগ সরকার করেনি। এই মামলা করেছে খালেদা জিয়ার পছন্দের ব্যক্তি ইয়াজউদ্দিন, ফখরুদ্দিনরা। আদালত তাকে সাজা দিয়েছে। সাজাপ্রাপ্ত আসামি হয়ে তিনি এখন জেলে আছেন। এই ঘটনার মধ্য দিয়ে তারা বিচারপতিদেরকে চাপ সৃষ্টি করে খালেদা জিয়াকে জামিনে মুক্ত করতে চান। কিন্তু জোর করে আদালত থেকে রায় নেওয়া যাবে না।

নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হকের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন দলটির প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, নীলফামারী ২ আসনের সংসদ সদস্য সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সেলের সহ-সম্পাদক নাইমুজ্জামান মুক্তা।

সম্মেলনের প্রথম অধিবেশনের শুরুতেই বেলা পৌনে ১২ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। নীলফামারী সদরসহ ৬ টি উপজেলা ও পৌরসভার কাউন্সিলর, ডেলিগেট, আমন্ত্রিত অতিথি ও দলীয় নেতাকর্মীরা অংশ নেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাহাঙ্গীর কবির নানক,জেলা আওয়ামী লীগ,নীলফামারী,ত্রিবার্ষিক সম্মেলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close