মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ২০ সেপ্টেম্বর, ২০১৯

মনোহরগঞ্জে স্থানীয় সরকারমন্ত্রী

‘বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন, শেখ হাসিনা গড়ছেন উন্নত বাংলাদেশ’

মনোহরগঞ্জে মতবিনিময়সভায় বক্তব্য দিচ্ছেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে দিয়েছেন সমৃদ্ধি। শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। জননেত্রী শেখ হাসিনা গড়ছেন উন্নত বাংলাদেশ। শেখ হাসিনা এখন আর ভিশন-২০২১ নয়, নতুন প্রজন্মের জন্য উন্নত বাংলাদেশ ভিশন-২০৪১ বাস্তবায়নে কাজ করছেন। শেখ হাসিনা সরকার আজ এই মহাপরিকল্পনার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন।

শুক্রবার বিকেলে মনোহরগঞ্জ উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং সর্বস্তরের জনগণের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, যখনই আওয়ামী লীগ ক্ষমতায় থাকে তখনই দেশ ও গরিব মানুষের ভাগ্যে উন্নয়নের কাজ হয়। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার গরিব বঞ্চিত মানুষের কল্যাণে বহু প্রকার ভাতা চালু করেছে। দেশের উন্নয়নের এ ধারা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে।

মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন—কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল কাদের মিলু, কুমিল্লা জেলা পরিষদের সদস্য তানজিনা আক্তার, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসীম উদ্দিন, চেয়ারম্যান জিয়াউর রহমান শাহীন জিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সেলিম কাদের চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন বাবলু প্রমুখ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোহরগঞ্জ,স্থানীয় সরকারমন্ত্রী,মো. তাজুল ইসলাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close