reporterঅনলাইন ডেস্ক
  ০৫ মে, ২০১৯

সংসদে যাব না, ওই সিদ্ধান্তটা ভুল ছিল : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সংসদে যাওয়ার ব্যাপারে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। যখন আমরা বলেছিলাম সংসদে যাব না। ওই সিদ্ধান্তটা ভুল ছিল। আমাদের পার্লামেন্টেও লড়াই করতে হবে। বাইরেও লড়াই করতে হবে।

রোববার সকালে জাতীয় প্রেসক্লাবে সাবেক বিএনপি নেতা নাসির উদ্দিন আহম্মেদ পিন্টুর ৪র্থ স্মরণ সভায় তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, সস্তা স্লোগান না দিয়ে আমাদের পথ বের করতে হবে। আমরা বসে থাকব না। পথ খুঁজব। দেশে সুশাসন নেই। বিচার বিভাগসহ গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস করে ফেলা হয়েছে। এ থেকে মুক্তি পেতে হবে।

সরকার খালেদা জিয়াকে জামিন দিতে ভয় পায় উল্লেখ করে তিনি বলেন, দেশনেত্রীকে মুক্তি দিলে হ্যামিলনের বাঁশিওয়ালার মতো তার পেছনে মানুষ ছুটে আসবে। তাই সরকার শঙ্কায় আছে।

তিনি বলেন, খালেদা জিয়ার সুচিকিৎসা দরকার। কারারুদ্ধ অবস্থায় তার স্বাস্থ্যের কিছু হলে এর দায়দায়িত্ব সরকারকে নিতে হবে।

প্রয়াত নাসির উদ্দিন আহম্মেদ পিন্টু সম্পর্কে তিনি বলেন, তিনি দলের লড়াকু সৈনিক ছিলেন। সেজন্য তাকে টার্গেট করে অত্যন্ত পরিকল্পিতভাবে কারাগারে হত্যা করা হয়েছে। আরাফাত রহমান কোকোর মৃত্যুর পরে জেলখানায় তার নামে মিলাদ মাহফিলের আয়োজন করাই তার জন্য কাল হলো।

সভায় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রচার সম্পাদক শহিদ উদ্দীন চৌধুরী এ্যানী, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, স্বেচ্ছাসেবক দল নেতা ইয়াসিন আলী, আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ ব্ক্তব্য রাখেন।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফখরুল,সংসদ,সিদ্ধান্ত,ভুল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close