reporterঅনলাইন ডেস্ক
  ০৪ এপ্রিল, ২০১৯

‘গেট আউট, আমার অফিস ও চেম্বার আপনার জন্য চিরতরে বন্ধ’

গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানকে ‘গেট আউট’ বলে নিজ অফিস থেকে বের করে দিয়েছেন দলের সভাপতি ড. কামাল হোসেন। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মতিঝিলে ড. কামালের চেম্বারে এ ঘটনা ঘটে।

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়ার দুদিন পর নিজ দলের সভাপতির সঙ্গে দেখা করতে গিয়ে এমন পরিস্থিতির মুখে পড়েন মোকাব্বির।

এ সময় ড. কামালের চেম্বারে উপস্থিত ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার কেন্দ্রীয় নেতা নুরুল হুদা মিলু চৌধুরী ও ঐক্যবদ্ধ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ মধু।

নুরুল হুদা নিলু চৌধুরী গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘মোকাব্বির খান সাহেব এসে স্যারকে (ড. কামাল) সালাম দিতেই স্যার চরম রাগান্বিত হয়ে বলেন, “আপনি এখান থেকে বেরিয়ে যান, গেট আউট, গেট আউট। আমার অফিস ও চেম্বার আপনার জন্য চিরতরে বন্ধ”।’

তবে এই বিষয়ে মোকাব্বির খানের কোনো বক্তব্য তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে ভোট ডাকাতির অভিযোগ তুলে জাতীয় ঐক্যফ্রন্ট তাদের নেতাদের সংসদ সদস্য হিসেবে শপথ না নেওয়ার সিদ্ধান্ত নিলেও জোটটির শরিক দল গণফোরাম থেকে নির্বাচিত দুজনই শপথ নিয়েছেন।

প্রথমে শপথ নেন সুলতান মো. মনসুর আহমেদ। তাকে জাতীয় ঐক্যফ্রন্ট ও গণফোরাম থেকে বহিষ্কার করা হয়েছে। মোকাব্বির যদিও পথ নেওয়ার আগে বলেছিলেন, দলের ‘সিদ্ধান্তেই’ তিনি এই পদক্ষেপ নিচ্ছেন। কিন্তু বিষয়টি অস্বীকার করেছে গণফোরাম।

গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী মোকাব্বিরের বিষয়েও একই সিদ্ধান্ত আসছে বলে ইঙ্গিত দিয়েছেন।

সিলেট-২ আসন থেকে নির্বাচিত হন মোকাব্বির। ওই আসনে বিএনপির প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় জোটের প্রার্থী হিসেবে রয়ে গিয়েছিলেন মোকাব্বির, পরে ভোটেও জয়ী হন।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ড. কামাল,গেট আউট,মোকাব্বির
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close