reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জানুয়ারি, ২০১৯

সংবাদ সম্মেলনে রিজভী

২ এমপির শপথ নেওয়ার সংবাদ অপপ্রচার

বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী (ফাইল ছবি)

জাতীয় ঐক্যফ্রন্টের শরিক গণফোরামের নির্বাচিত দুই সংসদ সদস্যের (এমপি) শপথ নেওয়ার বিষয়ে ঐক্যফ্রন্টের আরেক শরিক বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আমার মনে হয় এটা কেউ কোনোভাবে সংবাদ প্রচার করেছে। এটা অপপ্রচার হয়েছে। সোমবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের রিজভী বলেন, আমি এ বিষয়ে এখনো কিছু জানি না। তারা শপথ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কি-না। আমি যতটুকু জানি, জাতীয় ঐক্যফ্রন্টে বিএনপিসহ অন্যান্য সবাই আছেন, সবাই একমত হয়ে সিদ্ধান্ত নেবেন। আমার মনে হয় এটা কেউ কোনোভাবে সংবাদ প্রচার করেছে। এটা অপপ্রচার হয়েছে।

তিনি আরো বলেন, দলীয় সিদ্ধান্ত ছাড়া তারা কিভাবে বলেন? আমার মনে হয় এটা কিছু না, সবাই ঐক্যবদ্ধ আছে। যা করা হবে সবার একই সিদ্ধান্ত হবে। আমি মনে করি শপথ না নেওয়ার বিষয়ে এর আগে যে সিদ্ধান্ত হয়েছিল সেটা এখনো বলবৎ আছে।

এর আগে গতকাল রোববার গণফোরামের নির্বাচিত দুই এমপি সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান গণমাধ্যমকে জানান, তারা শপথ নেবেন। জোট শরিক বিএনপির নির্বাচিত ৬ এমপির বিষয়ে তারা কিছু জানেন না।

নির্বাচনের বিষয়ে বিএনপিসহ ঐক্যফ্রন্ট প্রার্থীদের মামলা করার বিষয়ে এক প্রশ্নের জবাবে রিজভী বলেন, যার যার মতো করে প্রার্থীরা মামলা করবেন। কেউ করেছেন কি-না সেটা আমার জানা নেই। তবে করলে করতে পারেন। এই সরকারের সঙ্গে মামলাই কী করবেন, আর কী হবে? সবকিছুতো একাকার। তারপরও যারা মামলা করার তারা করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে গণভবনে ঐক্যফ্রন্ট নেতাদের চায়ের দাওয়াত সম্পর্কে রিজভী বলেন, আমি একা বললেতো হবে না। এটা দলীয়ভাবে যারা সিনিয়র আছেন তারা সিদ্ধান্ত নেবেন। এ বিষয়ে যথাসময়ে জেনে যাবেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এমপি,শপথ,বিএনপি,রুহুল কবির রিজভী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close