রাজশাহী ব্যুরো

  ০১ ডিসেম্বর, ২০১৮

২৫ হাজার নেতা-কর্মীর জাতীয় পার্টি ছাড়ার হুমকি!

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে শাহাবুদ্দিন বাচ্চুকে মহাজোটের প্রার্থী করা না হলে ২৫ হাজার নেতাকর্মীর জাতীয় পার্টি ছাড়ার হুমকি দেয়া হয়েছে। শনিবার দুপুরে রাজশাহী সিটি বাইপাস মোড়ে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ হুমকি দেন রাজশাহী জেলা ও নগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান রাজশাহী মহানগর জাতীয় পার্টির সহ-সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিন্টু। তিনি বলেন, জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু। তার কাজে খুশি হয়ে এক বছর আগেই ২০১৭ সালের ১৫ নভেম্বর জাতীয় পার্টি থেকে রাজশাহী-৩ আসন থেকে মনোনয়ন দেয়া হয় তাকে।

তবে নির্বাচনের তফসিল ঘোষণার পরে আওয়ামী লীগ ওই আসন থেকে বর্তমান সংসদ সদস্য আয়েন উদ্দিন আয়েনকে প্রার্থী ঘোষণা করেছে। এ নিয়ে জাতীয় পার্টির নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। জাতীয় পার্টির নেতা শাহাবুদ্দিন বাচ্চুও দলের পক্ষ থেকে মনোনয়ন উত্তোলন ও জমা দিলেও কিছুতেই আশ্বস্ত হতে পারছেন না নেতাকর্মীরা। তাদের দাবি, যেহেতু জাতীয় পার্টির আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের অংশ হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছে তাই সাহাবুদ্দিন বাচ্চুকে মহাজোটের প্রার্থী করতে হবে। নইলে রাজশাহী জেলা ও মহানগর জাতীয় পার্টির ২৫ হাজার নেতাকর্মী দল থেকে পদত্যাগ করতে বাধ্য হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সরদার জুয়েল, যুব সংহতির সভাপতি ওয়াশিউর রহমান দোলন, সাধারণ সম্পাদক এসারুল ইসলাম, ছাত্র সমাজের সভাপতি হাবিবুর রহমান হাবিব, গোদাগাড়ী উপজেলার সভাপতি বরজাহান আলী পিন্টু, তানোর সভাপতি সামসুদ্দিন মণ্ডল, চারঘাটের সভাপতি আজিবার রহমান, সাধারণ সম্পাদক রায়হান আলী, পবার আহ্বায়ক মওলানা ইয়াকুব আলী প্রমুখ।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজশাহী,জাতীয় পার্টি,২৫ হাজার,হুমকি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close