reporterঅনলাইন ডেস্ক
  ২৭ নভেম্বর, ২০১৮

দ্বিতীয় দিনে বিএনপির চিঠি পেলেন যারা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গতকাল সোমবার থেকে দলীয় প্রার্থীদের চিঠি দিযে মনোনয়ন দেওয়া শুরু করে বিএনপি। গতকাল বরিশাল, রাজশাহী ও রংপুর বিভাগের মনোনীতদের মধ্যে চিঠি বিতরণ শুরু হয়। রাতেও চলে এ কার্যক্রম।

আজ মঙ্গলবারও দিনব্যাপী মনোনীতদের চিঠি দিচ্ছে বিএনপি। আজ ঢাকা ও চট্টগ্রামসহ বাকি বিভাগের মনোনীতদের চিঠি দেয়া হচ্ছে। এখন পর্যন্ত দ্বিতীয় দিনে বিএনপির পক্ষ থেকে যারা মনোনয়নের চিঠি পেয়েছেন।

ঢাকা-২ আসনে আমান উল্লাহ আমান, ঢাকা–১৩ আসনে মোহাম্মদ আবদুস সালাম, ঢাকা-৬ আসনে প্রকৌশলী ইশরাক হো‌সেন।

চট্টগ্রাম-১ আসনে কামাল উদ্দীন আহমেদ, চট্টগ্রাম-৮ আসনে আবু সুফিয়ান, চট্টগ্রাম-১২ আসনে মোহাম্মদ এনামুল হক, চট্টগ্রাম-১৩ আসনে মুস্তাফিজুর রহমান, চট্টগ্রাম-৭ আসনে মো. শওকত আলী নূর। কক্সবাজার-২ আসন থেকে আলমগীর ফরিদ মনোনয়নপত্র পেয়েছেন।

সিলেট-৩ থেকে শরীফ আহমেদ চৌধুরী, মৌলভীবাজার-১ থেকে নাসিরউদ্দিন আহমেদ।

ময়মনসিংহ-১ আসনে ইমরান সালেহ প্রিন্স, ময়মনসিংহ-২ আসনে শাহ শহীদ সরোয়ার, ময়মনসিংহ-৪ আসনে আবু ওয়াহাব আকন্দ ও ময়মনসিংহ-৬ আসনে আখতারুল আলম।

নেত্রকোনা-১ আসনে (কলমাকান্দা-দুর্গাপুর) আসনে ব্যারিস্টার কায়সার কামাল, নেত্রকোনা-২ আসনে আশরাফ উদ্দিন খান, নেত্রকোনা-৩ আসনে রফিকুল ইসলাম হেলালী ও নেত্রকোনা-৫ আসনে আবু তাহের তালুকদার।

ফরিদপুর-১ থেকে শাহ মোহাম্মদ আবু জাফর, ফরিদপুর-২ থেকে শামা ওবায়েদ/শহীদুল ইসলাম বাবুল এবং ফরিদপুর-৪ থেকে চিত্রনায়িকা শাহরিয়া ইসলাম শায়লা।

গোপালগঞ্জ-১ থেকে মো. সেলিমুজ্জামান মোল্যা, শরফুজ্জামান জাহাঙ্গীর, গোপালগঞ্জ-২ থেকে সিরাজুল ইসলাম সিরাজ ও ডা. কে এম বাবর।

জামালপুর-১ আসন থেকে এ এম রশীদুজ্জামান মিল্লাত, জামালপুর-৩ থেকে মোস্তাফিজুর রহমান বাবুল, জামালপুর-৪ থেকে শামীম তালুকদার এবং জামালপুর-৫ আসন থেকে ওয়ারেস আলী মামুনের হাতে মনোনয়নপত্র তুলে দেয়া হয়েছে। শেরপুর-১ আসন থেকে মনোনয়ন পেয়েছেন মো. হজরত আলী।

কুষ্টিয়া-৩ আসনে অধ্যক্ষ সোহরাব উদ্দীন/জাকির হোসেন সরকার এবং কুষ্টিয়া-৪ আসনে সৈয়দ মেহেদী আহমেদ রুমী।

কিশোরগঞ্জ-১ আসনে রেজাউল করিম খান চুন্নু ও কিশোরগঞ্জ-৫ আসনে মুজিবুর রহমান, কিশোরগঞ্জ-৬ মো. শরিফুল আলম।

টাঙ্গাইল-৩ থেকে মো. মাইনুল হোসেন, টাঙ্গাইল-৪ থেকে লুৎফর রহমান মতিন মনোনয়নপত্র পেয়েছেন।

কুমিল্লা-৩ থেকে অধ্যাপক শাহিদা রফিক, কুমিল্লা-৫ থেকে অধ্যাপক মো. ইউনূস, কুমিল্লা-৬ থেকে হাজি ইয়াসিন, কুমিল্লা-৯ থেকে আনোয়ারুল আজীম, কুমিল্লা-১০ আসনে মোবাশ্বের আলম ভুঁইয়া মনোনয়নপত্র পেয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া-৬ আসন থেকে ধানের শীষের প্রার্থী হয়েছেন মোহাম্মদ মেহেদী হাসান/এম এ খালেক। বরগুনা-২ আসনে খন্দকার মাহবুব হোসেন, মুন্সীগঞ্জ-১ থেকে শাহ মোয়াজ্জেম হোসেন মনোনয়নপত্র পেয়েছেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,মনোনয়ন,চিঠি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close