reporterঅনলাইন ডেস্ক
  ২৫ সেপ্টেম্বর, ২০১৮

জোড়াতালির নেতৃত্বে জনগণের আস্থা নেই : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জোড়াতালির নেতৃত্বের প্রতি জনগণের কোনো আস্থা নেই। কয়েকটি দলের ঐক্য প্রসঙ্গে বলেন, যেকোনো আন্দোলনে নেতার নাম জানতে হয়, নেতা ছাড়া নেতৃত্ব হয় না।

আজ মঙ্গলবার দুপুরে কোম্পানীগঞ্জের মধ্য চরকাঁকড়া উচ্চবিদ্যালয় মাঠে চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বিএনপিকে উদ্দেশ করে বলেন, তারা ক্ষমতায় এলে এবার হাওয়া ভবনের বদলে খাওয়া ভবন হবে। বিএনপি এখন জাতিসংঘের নামে মিথ্যাচার করে যাচ্ছে। এদের হাতে দেশ, গণতন্ত্র, আইনের শাসন তথা ১৬ কোটি মানুষ নিরাপদ নয়।

তিনি জনসভায় নারীদের উপস্থিতি দেখে অভিভূত হয়ে বলেন, এত বিপুল সংখ্যক নারীর উপস্থিতি প্রমাণ করছে নারীরা শেখ হাসিনার উন্নয়নের সঙ্গে আছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিবন্ধনের ক্ষেত্রে মায়ের নাম অন্তর্ভুক্ত করা নিশ্চিত করে নারীদের সম্মানিত করেছেন। নারীদের উন্নয়নের জন্য সব উদ্যোগ হাতে নিয়েছেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, আমি উন্নয়ন করব, তোমরা মানুষের সঙ্গে ভালো আচরণ করবে। যারা উন্নয়নের নামে অনিয়ম করবে আমি তাদের ছাড় দেব না। অন্যায়কারীদের বিরুদ্ধে কঠোর হস্তে ব্যবস্থা নেয়া হবে। তারা আমার সঙ্গে থাকতে পারবে না।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ওবায়দুল কাদের,জাতীয় ঐক্য,নেতৃত্ব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close