নিজস্ব প্রতিবেদক

  ১৫ সেপ্টেম্বর, ২০১৮

কাইয়ুমকে আবারো ফিরিয়ে দিলেন তারেক রহমান

বিএনপির ঢাকা মহানগর উত্তর সভাপতি এম এ কাইয়ুমকে এবারও সাক্ষাত দিলেন না বিএনপির ভারপাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। ভারপ্রাাপ্ত চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ করার জন্য বিগত ৭ সেপ্টেম্বর কাইয়ুম মালয়েশিয়া থেকে লন্ডন গেলেও ৭ দিন অপেক্ষা করে সাক্ষাৎ না পেয়ে শনিবার বিকেলের ফ্লাইটে মালয়েশিয়া ফিরে গেছেন।

বিগত ৭ সেপ্টেম্বর কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে লন্ডন যান তিনি। তার সঙ্গে একই ফ্লাইটে মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ও বরগুনার নুরুল ইসলাম মনিও লন্ডন যান। মোশারফ ও মনি ইতোমধ্যে সাক্ষাৎ শেষ করলেও কাইয়ুমকে শেষ পর্যন্ত সাক্ষাতের সময়ই দেননি তারেক রহমান। লন্ডন বিএনপির একটি দায়িত্বশীল সূত্র নিশ্চিত করেছে যে, তারেক রহমানের সাথে সাক্ষাতের জন্যে এম এ কাইয়ুম বিভিন্ন মাধ্যমে চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এ ব্যাপারে বক্তব্য জানতে কাইয়ুমের একটি ভাইভার নাম্বারে একাধিকবার ফোন দিয়ে তাকে পাওয়া যায়নি।

থানা ও ওয়ার্ড কমিটি গঠন নিয়ে অনিয়ম ও দূর্নীতির কারণে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এম এ কাইয়ুমের ওপর যথেষ্ট ক্ষুব্ধ আছেন বলেও লন্ডন বিএনপির সূত্রটি নিশ্চিত করেছে। সূত্রটি আরো জানায়, নগর কমিটির সংখ্যাগরিষ্ট অংশের স্বাক্ষর সম্বলিত একটি চিঠি এবং অনিয়ম ও আর্থিক সুবিধা নিয়ে ঘোষিত কমিটির একটি বিস্তারিত প্রতিবেদন ইতোমধ্যেই তারেক রহমানের হাতে পৌঁছেছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কাইয়ুম,তারেক রহমান,ফিরিয়ে দিলেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close