reporterঅনলাইন ডেস্ক
  ০১ ফেব্রুয়ারি, ২০১৮

সিলেট থেকে এরশাদের নির্বাচনী প্রচার শুরু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফরের দুই দিনের মাথায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করলেন।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি হযরত শাহজালাল (রঃ) মাজার জিয়ারত করেন। এর আগে দুপুর একটার দিকে হেলিকপ্টারে করে এরশাদ সিলেট পৌঁছান।

মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের তিনি বলেন, আমি সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করলাম। আওয়ামী লীগের সঙ্গে কোনো ঐক্য হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন করবো।

সিলেটে এরশাদের সফরসঙ্গী হিসেবে ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি.এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গাসহ কেন্দ্রীয় নেতারা।

মাজার জিয়ারতের পর সিলেট সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ শেষে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন এরশাদ।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিলেট,এরশাদ,নির্বাচনী প্রচারণা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist