reporterঅনলাইন ডেস্ক
  ২০ আগস্ট, ২০১৭

আনাম র‌্যাংগস প্লাজায় অগ্নিকাণ্ড

রাজধানীর ধানমন্ডি আবাসিক এলকার ৬ তলা বিপণি বিতান আনাম র‌্যাংগস প্লাজায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ রোববার বিকেল ৪টার দিকে এই আগুন লাগে। ফায়ার সার্ভিস কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের কর্তব্যরত একজন কর্মকর্তা গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই ভবনের ৪ তলায় একটি অফিস কক্ষে আগুনের সূত্রপাত ঘটে। এটি স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের অফিস। অগ্নি নির্বাপক বাহিনীর ১৭টি ইউনিট পৌনে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিকভাবে এই অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির বিষয়ে কোনো তথ্যও জানা যায়নি।

এদিকে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের ঢাকা অফিসের সহকারী পরিচালক মামুন আহমেদ বলেন, আমরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছি। পুরো ভবনটি ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণে নেয়া হয়েছে। আর ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মিজানুর রহমান জানান, র‌্যাংগস প্লাজার ৬ তলা ভবনের চর্তুথ তলায় অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে। প্রথমে ৭টি ইউনিট কাজ শুরু করলেও পরে আরো ১০টি ইউনিট যোগ হয়েছে।

আগুন লাগার বিষয়ে জানতে চাইলে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর বলেন, আমরা যতোটুকু শুনেছি আনাম প্লাজার চারতলায় স্টামফোর্ড এর অফিস কক্ষে আগুন লেগেছে। ভবনটি ছয়তলা বিশিষ্ট। ফায়ার সার্ভিসের ১৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। প্রাথমিকভাবে এর বেশি তথ্য আমাদের কাছে নেই।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আনাম র‌্যাংগস প্লাজা,অগ্নিকাণ্ড
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist