reporterঅনলাইন ডেস্ক
  ২০ ফেব্রুয়ারি, ২০১৯

ঢাকায় গ্যাস লাইনের ছিদ্র থেকে ২ গাড়িতে আগুন, আহত ৮

রাজধানীর আসাদগেট এলাকায় সড়কের নিচে ম্যানহোলে গ্যাস লাইনের কাজ করার সময় রাস্তায় চলা একটি বাস ও প্রাইভেট কারে আগুন ধরে অন্তত ৮ জন আগুনে পুড়ে আহত হয়েছেন। তাদের স্থানীয় কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বিকেল ৪ টার আগে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলের পাশে থাকা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা মিজানুর রহমান জানান, সড়কের একটি ম্যানহোলের উপর আট নম্বর রুটের একটি বাস থামলে আগুন লাগে। এসময় পেছনে থাকা একটি পিকআপ ভ্যানেও আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট গিয়ে গাড়ি দুটির আগুন নেভায়।

অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে ফায়ার সার্ভিস কর্মকর্তা মিজান বলেন, ধারণা করা হচ্ছে গ্যাস লাইনে ছিদ্র থাকায় গাড়ির ইঞ্জিনের সঙ্গে সংযোগের কারণে আগুনের ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ধানমন্ডি ২৭ এবং আসাদগেটের মাঝে সানরাইজ প্লাজার সামনের রাস্তায় হঠাৎ বাস ও প্রাইভেটকারে আগুন দেখতে পাই। সবাই বলছিল যে, নিচে গ্যাসে লাইন লিক হয়ে আগুন লেগেছে।

এ ঘটনার পর থেকে ধানমন্ডি ২৭ নম্বর থেকে আসাদগেট যাওয়ার সড়কটি ঘিরে রাখে ফায়ার সার্ভিস। কিছু সময়ের জন্য সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। তবে বিপরীত দিকে মিরপুর রোডে যানচলাচল করে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আগুন,ফায়ার সার্ভিস,গ্যাস লাইন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close