reporterঅনলাইন ডেস্ক
  ১৬ মার্চ, ২০১৮

বিমান দুর্ঘটনা : দেশে ফিরছেন আরো ৩ বাংলাদেশি

নেপালের রাজধানী কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনায় আহত আরো তিনজনকে দেশে ফেরত আনা হচ্ছে। ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১ বিধ্বস্ত হয়ে আহত এই তিন যাত্রীকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হবে। শুক্রবার সকালে রাজধানীর বারিধারায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের কার্যালয়ে কোম্পানির জিএম (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন্স) কামরুল ইসলাম এ কথা জানান।

তিনি বলেন, বিমান দুর্ঘটনায় আহত যাত্রী মেহেদী হাসান, আলমুন নাহার অ্যানি ও সৈয়দা কামরুন নাহার স্বর্ণাকে শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে আনা হচ্ছে। দেশে তাদের চিকিৎসার জন্য রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হবে। তাদের চিকিৎসার সব কিছুই ইউএস-বাংলা কর্তৃপক্ষ দেখভাল করবে।

এরআগে কাঠমান্ডু মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন স্বর্ণা, অ্যানি ও মেহেদীকে দেশে ফেরার জন্য ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে দুর্ঘটনায় আহত যাত্রী শাহরিন আহমেদকে ইউএস-বাংলা কর্তৃপক্ষের তত্ত্বাবধানে বৃহস্পতিবার ঢাকায় আনা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন। চিকিৎসকরা বলেছেন, শাহরিনের ৫ শতাংশ পোড়া রয়েছে। তিনি এখন ভালো আছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেপালে বিমান দুর্ঘটনা,ইউএস-বাংলা এয়ারলাইন্স,কামরুন নাহার স্বর্ণা,আলমুন নাহার অ্যানি,মেহেদী হাসান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist