ডা. মাখন কৃষ্ণদাস

  ১২ মার্চ, ২০২০

রাশিফল : কর্মক্ষেত্রে ভালো সংবাদ পাবেন

যাদের বৃশ্চিক রাশি, তারা কর্মক্ষেত্রে ভালো কোনো সংবাদ পেতে পারেন

আজ বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০

মেষ রাশি ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ : আর্থিক সচ্ছসতা ঠিক থাকবে। তবে তার জন্য খুব একটা অসুবিধা হবে না। বুদ্ধি ও শ্রম দিয়ে সাফল্য পেতে পারেন। শরীর ভালো না থাকার সম্ভাবনাই বেশি। মাথাব্যথায় ভুগতে পারেন। যোগাযোগ শুভ।

বৃষ রাশি ২১ এপ্রিল-২০ মে : ব্যস্ততা বৃদ্ধি পাবে। কাজের চাপে ও বেশি পরিশ্রমে ক্লান্তিবোধ করতে পারেন। পুরনো কোনো বন্ধুর সাথে দেখা হতে পারে। স্মৃতি রোমন্থন আনন্দদায়ক হতে পারে। আর্থিক দিক কিছুটা ভালো যাবে। ঋণ শোধ হতে পারে।

মিথুন রাশি ২১ মে-২০ জুন : পরিবার-পরিজনকে সময় দিন। পারিবারিক কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। কাউকে বেশি বিশ্বাস করা ঠিক হবে না। প্রতারিত হওয়ার আশংকা আছে। যানবাহন ও যন্ত্রপাতির ব্যবহারে সতর্ক থাকুন। কোনো ধরনের দুর্ঘটনার সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি ২১ জুন-২০ জুলাই : সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কোনো সমস্যা হতে পারে। মন দুশ্চিন্তাগ্রস্ত হতে পারে। দাম্পত্য ভুল বুঝাবুঝি পরিহার করার চেষ্টা করুন। ব্যবসায়িক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। তবে অংশীদারী ব্যবসায় সতর্ক সিদ্ধান্ত নিন।

সিংহ রাশি ২১ জুলাই-২১ আগস্ট : ব্যবসায়িক দিক ভালো যাবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। পিতার স্বাস্থ্যগত সমস্যা দেখা দিতে পারে। চাকরি পরিবর্তনের কোনো সুযোগ সৃষ্টি হতে পারে। প্রাপ্ত সুযোগ কাজে লাগাতে চেষ্টা করুন। একাউন্স ও অডিটের কাজে নিয়োজিত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

কন্যা রাশি ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর : ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। প্রকৌশলী বা বিজ্ঞানীদের কারো কারো বিদেশ যাত্রার যোগ আছে। শরীর ভালো থাকবে। পুরনো রোগ থেকে আরোগ্য লাভ করতে পারেন। সামাজিক কোনো কাজে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। প্রবাস আনন্দদায়ক হতে পারে।

তুলা রাশি ২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর : শরীর স্বাস্থ্য ভালো যেতে পারে। বয়স্কদেরকে শরীরের ব্যাপারে অধিকতর সতর্ক থাকতে হবে। পথ চলতে সাবধানে চলুন। শরীরে কোনো আঘাত পেতে পারেন। ব্যবসায়িক মন্দা কেটে যাবে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন।

বৃশ্চিক রাশি ২৩ অক্টোবর-২১ নভেম্বর : সরকারি চাকুরিদের জন্য দিনটি শুভ। কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মক্ষেত্রে ভালো কোনো সংবাদ পেতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। বাড়িতে অতিথি সমাগমের সম্ভাবনা আছে। আপনজনদের কারো বিয়ের ব্যাপারে আলোচনা হতে পারে।

ধনু রাশি ২২ নভেম্বর-২০ ডিসেম্বর : আর্থিক দিক ভালো যাবে। সামাজিক সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। ব্যবসাক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। পরিশ্রম ও বুদ্ধি দিয়ে যে কোনো পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন।

মকর রাশি ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি : বেকারদের কারো কারো কর্মসংস্থানের প্রচেষ্টা সাফল্য আসতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বিদ্যার্থীদের জন্য সময় খুব একটা অনুকূল থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া নাও পেতে পারেন। কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতা পেতে পারেন। সন্তানদের কারো আচরণে ক্ষুব্ধ হতে পারেন।

কুম্ভ রাশি ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি : ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে কোনো সমস্যা দেখা দিতে পারে। কোনো ধরনের আইনগত ঝামেলা হতে পারে। যৌথ বা অংশীদারী কারবারে সতর্কতা অবলম্বন করুন। হিসাবপত্র ভালোভাবে যাচাই করে নিন। আজ ভালো কোনো খবর পেতে পারেন। মনোবল বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি ২১ মার্চ-২০ এপ্রিল : আর্থিক ব্যাপারে দুশ্চিন্তা অব্যাহত থাকবে। মন ভালো নাও থাকতে পারে। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। রোমান্স ও বিনোদন শুভ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাশিফল,কর্মক্ষেত্র,ভালো সংবাদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close