reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জুলাই, ২০১৭

‘বাদশাহো’র নতুন গানে চোখ ধাঁধিয়ে দিলেন ‘টপলেস’ সানি

টিজার যদি পূর্বাভাস হয় তবে আসল গান হল ভারী বর্ষণ। আর কে না জানে শ্রাবণেও আগুন থাকে! আর গানে যদি থাকেন সানি লিওন, তবে উত্তাপ বাড়া সময়ের অপেক্ষা মাত্র। প্রত্যাশামতো হলও তাই। ‘বাদশাহো’র নতুন গান ‘পিয়া মোরে’তে চোখ ধাঁধিয়ে দিলেন টপলেস সানি।

মিলন লুথারিয়ার এ ছবির প্রেক্ষাপট জরুরি অবস্থা। প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর এক নির্দেশেই সারা দেশে তৈরি এক অস্থির পরিস্থিতি। এ সময়ই এক রাজ্য থেকে অন্য রাজ্যে সোনা বয়ে নিয়ে যেতেন সেনারা। আর তাদের চোখের সামনেই তা লুট করত ছয় গ্যাংস্টার। ছবির নতুন গানের মুক্তি নিয়ে বেশ কয়েকদিন ধরেই শোরগোল নেটদুনিয়ায়। সানি লিওনের সঙ্গে এ গানে দেখা যাচ্ছে ইমরান হাশমিকে। সেই ‘মার্ডার’ থেকে ইমরানের স্ক্রিন ইমেজ যে ঠিক কীরকম তা আর বলার অপেক্ষা রাখে না। সুতরাং এই জুটিতে যে বাজিমাত করবে এরকমটাই প্রত্যাশা ছিল। দেখা গেল কার্যত দু’জনে যেন সে প্রত্যাশা আগাম আঁচ করেই পারফর্ম করেছেন। লাস্যে, আবেদনে, যৌনতাময় ইশারায় সানি যখন পর্দা মোহময় করে তুলেছেন, তখনই পারফেক্টলি পুরুষালি হয়ে উঠেছেন ইমরান। জুটিতে মিলে শরীরি আবেদন এ গানকে অন্যরকম করে তুলেছেন তারা।

গানটি গেয়েছেন মিকা সিং ও নীতি মোহন। মনোজ মুনতাশিরের কথায় এ গান তৈরি করেছেন অঙ্কিত তিওয়ারি। আপাতত এ গান যে চার্টবাস্টারের শীর্ষে পৌঁছাবে, এমনটা অনুমান করাই যায়।

ভিডিও :

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাদশাহো,টপলেস,সানি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist