reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জুন, ২০১৭

ডেটিংয়ে গিয়ে ক্যামেরাবন্দি অমিতাভের নাতনি

বিভিন্ন কারণে নানা সময়ে লাইমলাইটে থাকেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। কখনো ফ্যাশন স্টেটমেন্ট, কখনো বন্ধুদের সঙ্গে পার্টি, আবার কখনো নিছকই এমন পারিবারিক ব্যাকগ্রাউন্ড থাকার কারণেই তিনি শিরোনামে থাকেন। কখনো বা চর্চায় উঠে আসে শাহরুখ খানের ছেলে আরিয়ানের সঙ্গে তার বিশেষ বন্ধুত্বের কথাও। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, সোমবার রাতে মুম্বাইয়ের জুহুতে একটি মাল্টিপ্লেক্সে সিনেমা দেখতে এসেছিলেন নব্য নাভেলি নন্দা। তখন অমিতাভের নাতনির সঙ্গে ছিলেন এক ‘রহস্য বালক’, ক্যামেরা দেখতেই যিনি মুখ ঢাকার চেষ্টা করেন।

সিনেমা শেষ হওয়ার পর যখন পার্কিংয়ের দিকে নব্য নাভেলি এবং তার সঙ্গী বেরিয়ে আসছিলেন তখনই সাংবাদিকদের মুখোমুখি হন তারা। নব্য কোনো কথা না বলেই গাড়িতে উঠে পড়েন। দৌড়ে এসে গাড়ির ড্রাভিং সিটে বসেন নব্য নাভেলির ওই সঙ্গী। ফটোগ্রাফাররা যখন তাদের ক্যামেরবন্দি করতে শুরু করেন সঙ্গে সঙ্গেই নিজের জামা দিয়ে মুখ লোকানোর চেষ্টা করেন ‘রহস্য বালক’। নব্য নাভেলি অবশ্য এই গোটা ঘটনাতেই বেশ সাবলীল।

এর আগেও যখন নানান সময়ে বিতর্কে জড়িয়েছিলেন নন্দা, তার শরীরী ভঙ্গি যেমন ছিল এদিনই ঠিক তেমনই ছিল। কোনো রাগ নয়, বরং গোটা ঘটনা দেখে মুচকি মুচকি হাসতেই দেখা যায় অমিতাভের নাতনি নব্য নাভেলিকে। বি-টাউনের নতুন জল্পনা, ইনি কি নভ্যার বিশেষ বন্ধু? সে কারণেই এত গোপনীয়তা!

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডেটিং,ক্যামেরাবন্দি,অমিতাভ,নাতনি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist