reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জুন, ২০১৭

অপুর ডিজাইন করা পোশাকে ঈদ করবেন আব্রাহাম

এবারের ঈদটি অনেক বেশিই স্পেশাল-ঢালিউড সুপাস্টার শাকিব খান ও জনপ্রিয় চিত্রনায়িকা অপু ইসলাম বিশ্বাসের জন্য। কারণ তারা এবার ঈদ পালন করবেন জন্মের পরই রীতিমতো তারকা হয়ে যাওয়া রাজপুত্তুর আব্রাম খান জয়কে সঙ্গে নিয়ে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর আব্রামের জন্ম হয় কলকাতায়

জানা গেছে, অপু বিশ্বাস রাজপুত্তুরের জন্য ইতোমধ্যেই দুই ধাপে শপিং করেছেন। এরমধ্যে রয়েছে আব্রামের জন্য একটি পাঞ্জাবি। ফিরোজা ও অফহোয়াইট রঙের মিশেলে। এছাড়া পাঞ্জাবিটির ডিজাইনটি করেছেন অপু নিজেই।

অপু জানান, আমি সাধারণত আমার নিজের পোশাক নিজেই ডিজাইন করে পরতে স্বাচ্ছন্দ্যবোধ করি। এটা আব্রামের প্রথম ঈদ। আমি চাই, আমার ডিজাইন করা পাঞ্জাবি ঈদে আব্রাহাম পরবে। এ ছাড়া আত্মীয়স্বজনের কাছ থেকে এখন পর্যন্ত ১৩টি পোশাক আব্রাম উপহার পেয়েছে।

কথা প্রসঙ্গে অপু আরও জানান, আমার ইচ্ছে রয়েছে ঈদের দিন আব্রাহামকে নিয়ে সকালে ঘুম থেকে উঠে পায়জামা-পাঞ্জাবি পড়িয়ে বাইরে বের হব। ঈদের দিন সকালে ছেলেরা যখন নামাজ পড়তে মসজিদে যায়, সেই সময়টায় ওকে নিয়ে বাইরে ঘুরে বেড়াব।

এদিকে ‘চালবাজ’ নামে নতুন একটি ছবির শুটিংয়ে লন্ডনে গত কয়েকদিন অবস্থান করছিলেন শাকিব। কিন্তু ছবির শুটিং বন্ধ থাকার কারণে ২৫ জুন দিবাগত রাতে দেশে ফেরার কথা রয়েছে শাকিব খানের।

অপু বিশ্বাসকে ঈদ উপলক্ষে বেশ কয়েকটি টিভি চ্যানেলের বিভিন্ন টিভি অনুষ্ঠানে দেখা মিলবে। ঈদে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পাবে। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। এ ছাড়া ছবিতে আর একটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। শাকিব-অপুর বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ এপ্রিল। দীর্ঘদিন বিষয়টি গোপন রাখা হয়। পরে এ বছরই হঠাৎ করে গণমাধ্যমের কাছে বিয়ের কথা প্রকাশ করেন অপু।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাকিব খান,আব্রাম খান জয়,অপু ইসলাম বিশ্বাস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist