reporterঅনলাইন ডেস্ক
  ১২ ফেব্রুয়ারি, ২০২০

৩ নায়িকা নিয়ে পর্দা কাঁপাবেন হিরো আলম

মুক্তি পাচ্ছে মার্চেই

হিরো আলমের বিপরীতে নায়িকা তিনজন—সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান

ইউটিউব ও ফেসবুকে ব্যাপক পরিচিতি পেয়েছিলেন বগুড়ার ছেলে আশরাফুল আলম ওরফে হিরো আলম। এরপর ২০১৭ সালে তার চলচ্চিত্রেও অভিষেক হয়। অভিনয় করেন ‘মার ছক্কা’ নামের ছবিতে। নতুন খবর হলো, দুই বছরেরও বেশি সময় পরে আবারও চলচ্চিত্রে অভিনয় করলেন হিরো আলম।

অনেকটা গোপনেই সম্পন্ন হয়েছে নতুন এই ছবির শুটিং। এডিটিংসহ অন্যান্য কাজও শেষ। আগামী ২৭ মার্চ সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে সেই ছবি। অভিনয়ের পাশাপাশি এ ছবির প্রযোজকও হিরো আলম। ছবির নাম ‘সাহসী হিরো আলম’। গত সোমবার ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে।

ছবিটি সম্পর্কে হিরো আলম বলেন, ব্যতিক্রমী সামাজিক প্রেমের গল্প নিয়ে ‘সাহসী হিরো আলম’ ছবিটি নির্মাণ করা হয়েছে। হিরো আলম সাহসী, সে কাউকে ভয় করে না, নিজের সিদ্ধান্তকেই সবসময় এগিয়ে রাখে, এজন্য ছবিটির নাম রাখা হয়েছে ‘সাহসী হিরো আলম’।

এই ছবির নায়ক হিরো আলম একাই। তার বিপরীতে নায়িকা তিনজন—সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি, নুসরাত জাহান। আরও অভিনয় করেছেন আমির সিরাজী, তনু পাণ্ডে, রেহেনা জলি, নিরাঞ্জন গুলজার ও কালা আজিজ প্রমুখ।

এ ছবির গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার জাহান ঝন্টু। সিনেমার পরিচালক এ আর মুকুল নেত্রবাদী। ছবির কাহিনি লিখেছেন হিরো আলম নিজেই।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হিরো আলম,সাহসী হিরো আলম,নায়িকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close