reporterঅনলাইন ডেস্ক
  ১১ জানুয়ারি, ২০২০

টেলিফিল্ম ‘ফানুস’ উদ্বোধন

জামালপুরের ইসলামপুরে প্রশাসনের সহযোগিতায় নির্মিত মাদকবিরোধী টেলিফিল্ম ‘ফানুস’ উদ্বোধন করেছেন ফরিদুল হক খান দুলাল এমপি। গত সোমবার সন্ধ্যায় টেলিফিল্মটির উদ্বোধন করেন তিনি।

উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে উদ্বোধনের পাশাপাশি আলোচনা সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন—ইউএনও মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী, গোয়ালেরচর ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ প্রমুখ।

‘ফানুস’ টেলিফিল্ম রচনা এবং পরিচালনা করেছেন সৈয়দ মাসুদ রাজা। মাদকবিরোধী সামাজিক সচেতনতাকে পর্দায় ফুটিয়ে তোলাই ছিল টেলিফিল্মের লক্ষ্য।

টেলিফিল্মটি একটি মধ্যবিত্ত পরিবারকে নিয়ে। বাবা, মা এবং একটি সন্তানের গল্প। বাবা বদরাগি মানুষ। সন্তানের চেয়ে বেশি ভালবাসা নিজের সম্মানের দিকে। কিন্তু নিজের সন্তান সিয়াম যে মাদক সেবনে জর্জরিত হয়ে জীবনের শেষ প্রান্তে এসে দাঁড়িয়েছে, সেটি জানা ছিল না তার। মন খারাপ অবস্থায় হাসপাতালের বারান্দায় আপন মনে গান গাচ্ছে সিয়াম। এমন সময় হাসপাতালে রোগী দেখতে আসা এক সাংবাদিক গান শুনে আগ্রহী হন তার সম্পর্কে জানতে। সিয়াম বলতে থাকে কিভাবে সে মাদকাসক্তির মতো জঘন্য কাজে জড়িয়েছে। এভাবেই চলতে থাকে টেলিফিল্মের কাহিনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টেলিফিল্ম,ফানুস,ইসলামপুর,মাদক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close