reporterঅনলাইন ডেস্ক
  ২৩ এপ্রিল, ২০১৮

স্ত্রীর মামলায় মডেল আসিফ কারাগারে

স্ত্রীর করা নারী নির্যাতনের মামলায় মডেল অভিনেতা কাজী আসিফকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজম এ আদেশ দেন।

সরকারি কৌঁসুলি আলী আকবর সাংবাদিকদের জানান, আসামি কাজী আসিফকে সোমবার গ্রেফতারের পর আদালতে হাজির করা হলে তার আইনজীবী জামিনের আবেদন করেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক ২৫ এপ্রিল জামিন শুনানির জন্য দিন নির্ধারণ করেন।

২০১৫ সালের ৭ সেপ্টেম্বর কানাডাপ্রবাসী শামীমা আক্তার অর্নির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। কাজী আসিফ রহমান বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হয়ে নজর কাড়েন। এরপর তার সঙ্গে অর্নির সংসারে টানাপড়েন সৃষ্টি হয়। এরই পরিপ্রেক্ষিতে তিনি বাদীর কাছ থেকে ২০ লাখ যৌতুক দাবি করেন। সে ঘটনায় এ বছরের ৬ মার্চ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ অর্নি বাদী হয়ে মামলা করেন।

সেই মামলায় বিচার বিভাগীয় তদন্ত শেষে বিচারক শফিউল আজম গ্রেফতারি পরোয়ানা জারি করলে গতকাল সকালে রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

মডেল ও অভিনেতা আসিফকে ছোট পর্দায় নিয়মিত অভিনয় করতে দেখা যায়। বেশকিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পেয়েছেন তরুণ এই মডেল। ২০১৫ সালে তার অভিনীত ‘ঘাসফুল’ চলচ্চিত্র মুক্তি পায়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মডেল আসিফ,কারাগার,স্ত্রীর মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist