reporterঅনলাইন ডেস্ক
  ১২ এপ্রিল, ২০১৮

দাঁড়িয়ে গান না গাওয়ায় গর্ভবতী শিল্পীকে গুলি করে হত্যা (ভিডিও)

দাঁড়িয়ে গান করতে না চাওয়ায় গুলি করে হত্যা করা হয়েছে এক গর্ভবতী সংগীত শিল্পীকে। মঙ্গলবার রাতে এমন ঘটনা ঘটেছে পাকিস্তানের সিন্ধু প্রদেশের একটি গানের অনুষ্ঠানে।

২৪ বছর বয়স্ক সংগীত শিল্পী সামিনা সামুন ৬ মাসের গর্ভবতী ছিলেন। এ ঘটনায় অভিযুক্ত তারিক আহমেদ জাতই ঘটনার সময় মাতাল ছিলেন। এরই মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। পাকিস্তানের সিন্ধু প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী সুহাইল আনোয়ার সিয়াল এ বিষয়ে দ্রুত তদন্ত প্রতিবেদন দেয়ার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন।

গর্ভবতী শিল্পী সামিনা বসে গান গাইছিলেন কিন্তু তারিক তাকে দাঁড়িয়ে গান গাওয়ার অনুরোধ জানান। সামিনা অনুরোধ প্রত্যাখ্যান করেন। পরে উপস্থিত অন্যান্যদের অনুরোধে সামিনা দাঁড়িয়ে গান গাওয়া শুরু করেন। এর মধ্যেই মদ্যপ তারিক রিভলভার বের করে শিল্পীর কপালে গুলি করেন।

এই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। ইসলামাবাদ ভিত্তিক মানবাধিকার কর্মী কপিল দেব টুইটারে সামিনার ভিডিও ক্লিপটি দেন, যা পরে স্থানীয় গণমাধ্যমগুলোর পোর্টালেও দেখা যায়।

ভিডিও দেখুন :

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দাঁড়িয়ে গান,গর্ভবতী শিল্পী,গুলি করে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist